শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় পর্যটকদের মারধর-টাকা ছিনতাই, দুই বখাটে গ্রেফতার

কুয়াকাটায় পর্যটকদের মারধর-টাকা ছিনতাই, দুই বখাটে গ্রেফতার

মিজানুর রহমান বুলেট: কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমণ আসা পর্যটকদের মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগে সংঘবদ্ধ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে মহিপুর থানায় সোপর্দ করেছে ট্যুরিষ্ট পুলিশ। শনিবার (৬ মে) সন্ধ্যায় এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় পর্যটক সাব্বির হোসেন মহিপুর থানায় ঐরাতে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পাঁচজনের বিরুদ্ধে রাতে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতরা হলো- মহিপুরের আব্দুস সালামের ছেলে মো. বাইজিদ ও ফোরকান দফাদারের ছেলে তানভির ওরফে শান্ত।

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের পরিদর্শক (ওসি) হাসনাইন পারভেজ জানান, শনিবার সন্ধায় কুয়াকাটা পৌর শহরের আনন্দ বাড়ি গেষ্ট হাউজের সামনে কয়েকজন নারী ও পুরুষ পর্যটকদের পথরোধ করে তাদের মারধর করে সাথে থাকা ১৩ হাজার সাতশ টাকা ছিনিয়ে নিয়ে যায় ওই সংঘবদ্ধ গ্রুপের সদস্যরা। যাদের বয়স ১৭ থেকে ১৮ বছর।
পর্যটকরা বিষয়টি ট্যুরিষ্ট পুলিশের অভিযোগ কক্ষে মুঠোফোনে জানালে তাৎক্ষণিক তারা অভিযান চালিয়ে ওই দুইজনকে রাতে গ্রেফতার করে মহিপুর থানায় সোপর্দ করেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার আবুল খায়ের বলেন, দুইজনকে মামলায় গ্রেফতার দেখিয়ে আজ ( রবিবার) আদালতে প্রেরণ করা হয়েছে । এ চক্রের পলাতক অপর সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments