শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামধুপুরে পর্নোগ্রাফির দায়ে ৪ যুবককে জেল জরিমানা, ল্যাপটপ ও মোবাইল জব্দ

মধুপুরে পর্নোগ্রাফির দায়ে ৪ যুবককে জেল জরিমানা, ল্যাপটপ ও মোবাইল জব্দ

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের মধুপুরে মাদক ও পর্ণোগ্রাফি সংক্রান্ত অপরাধের দায়ে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় চার যুবককে অর্থদন্ডসহ ৬ মাসের জেল দিয়েছেন। এ সময় তাদের কাজে ব্যবহৃত ৬ টি ল্যাপটপ, একটি ডেস্কটপ কম্পিউটার ও ১০ টি মোবাইল সেট জব্দ করা হয়েছে হয়েছে।

মঙ্গলবার বিকেলে নির্বাহী মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীমা ইয়াসমীন এবং সহকারী কমিশনার( ভূমি) জাকির হোসাইন পৃথক দৃটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দন্ডিতরা হলো- মধুপুর পৌর এলাকার কাইতকাই গ্রামের শাহজাহান আলীর ছেলে সালমান খান(২২), মধুপুর সদরের ঝন্টু পালের ছেলে অন্তর পাল(২১), মেহেদী হাসান ফাহিম(২৩) ও ধনবাড়ী উপজেলার নরিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান(২১)। মধুপুর উপজেলা নির্বাহী অফিস সূত্র জানায়, পৌর এলাকার নয়াপাড়া মসজিদের পাশে জনৈক সাইফুলের বাসা ভাড়া নিয়ে তারা নেটের মাধ্যমে অবৈধ ব্যবসা চালাতো।

গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই চারজনকে আটক ও তাদের ব্যবহ্যত ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল জব্দ করা হয়। পরে পৃথক ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ইউএনও শামীমা ইয়াসমীন প্রথম দুইজন( সালমান ও অন্তর) এবং সহকারী কমিশনার(ভ’মি) জাকির হোসাইন পরের দুইজন (মেহেদী ও আশিকুর)কে মাদক ও পর্নোগ্রাফি অপরাধের দায়ে ২০ হাজার করে টাকা জরিমানা এবং ৬ মাসের কারাদন্ডের আদেশ দেন। সন্ধ্যায় তাদের হাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানান, মধুপুরে দীর্ঘ দিন যাবত ফ্রিল্যান্সিংয়ের নামে উঠতি বয়সের যুবকরা রাত জেগে নেটে কাজ করছে। নেট ব্যবসার আড়ালে লক্ষ লক্ষ টাকা উপার্জনে করছেন তারা। রাতভর তাদের ছুটাছুটিতে স্থানীয় অতিষ্ঠ হয়ে উঠে।

অভিযোগ উঠেছে, তারা ফ্রিল্যান্সিংয়ের আড়ালে মাদক ও পর্ণগ্রাফির ব্যবসা করছে। মধুপুরের বিভিন্ন গ্রাম পাড়া মহল্লায় আস্তানা গড়েছে এ নেটের দুনিয়ায় উঠতি বয়সেরা যুবকরা। নেটে কাজের পাশাপাশি মাদক ও পর্ণগ্রাফিতে দিন দিন তারা আসক্ত হয়ে পড়ছে। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে একটি বাসায় অভিযান চালালে বেড়িয়ে আসে ফ্রিল্যান্সিংয়ের নামে মাদক আর পর্ণগ্রাফির চিত্র।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments