রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে দিনব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি

কালিহাতীতে দিনব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি

আবুল কালাম আজাদ: ‘গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসায় বিভিন্ন ধরনের ফল, ঔষধি ও কাঠ জাতীয় গাছের চারা রোপন ও বিতরণ করা হয়।

এবছর সারাদেশে ১ লক্ষ গাছ লাগানোর লক্ষমাত্রা নির্ধারণ করেছে পোশাক রপ্তানি কারক প্রতিষ্ঠান স্নোটেক্স গ্রুপ। এর অংশ হিসেবে আলোকিত কালিহাতী ও স্নোটেক্স গ্রুপ এর আয়োজনে শনিবার সকালে এলেংগা পৌরসভার ফটিকজানি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গাছের চারা রোপনের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির উদ্ধোধন করা হয়। এর পর মহেলা উচ্চ বিদ্যালয়,আলিফ স্টীল মিলস লি:, কুরুয়া কবরস্থান ও মাদরাসা,তালেমন হযরত আলী মৎস্য প্রযুক্তি ইনিস্টিউটে বৃক্ষ রোপন করা হয়।

আলিফ স্টীল মিলস লি: বৃক্ষরোপন কর্মসূচীতে অংশগ্রহন করেন এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী। দিনব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন আলোকিত কালিহাতীর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আলিম, স্নোটেক্স গ্রুপর এজিএম আব্দুস সালাম, দৈনিক যুগধারা সম্পাদক হাবিব সরকার,কৃষক লীগ নেতা জমির উদ্দিন আমেরী, তালেমন হযরত আলী মৎস্য ইনিস্টিউটের প্রতিষ্ঠাতা সাংবাদিক তোফাজ্জল হোসেন তুহিন, দৈনিক ভোরের পাতার টাঙ্গাইল জেলা প্রতিনিধি আব্দুস সাত্তার, দৈনিক আমার সংবাদের টাঙ্গাইল প্রতিনিধি রাইসুল ইসলাম লিটন,স্নোটেক্স গ্রুপ, আরএমজি ও সাস্টেইনেবল মেনেজমেন্ট সিস্টেম বাংলাদেশের কর্মকর্তাবৃন্দরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments