শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাংলাদেশ থেকে কলকাতায় পাচারকালে আড়াই কেজি স্বর্ণ জব্দ

বাংলাদেশ থেকে কলকাতায় পাচারকালে আড়াই কেজি স্বর্ণ জব্দ

বাংলাদেশ প্রতিবেদক: জুতার ভেতরে লুকিয়ে কলকাতায় পাচারকালে প্রায় আড়াই কেজি স্বর্ণ জব্দ করা হয়েছে। বাংলাদেশের লালমনিরহাট সীমান্ত থেকে অবৈধভাবে ভারতের কোচবিহার হয়ে কলকাতায় পাচারের সময় বিপুল পরিমাণ এই স্বর্ণ জব্দ করে ভারতের কেন্দ্রীয় রাজস্ব দপ্তরের কর্মকর্তারা।

জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে অভিযান চালান কেন্দ্রীয় রাজস্ব গোয়েন্দা দপ্তরের কর্মকর্তারা। কর্মকর্তাদের দাবি, কোচবিহার থেকে জাতীয় সড়ক ধরে একটি প্রাইভেটকারে কলকাতায় পাচার হচ্ছিল বিপুল পরিমাণ এই স্বর্ণ। এসময় জাতীয় সড়কে তল্লাশি অভিযান চালিয়ে আটক করা হয় সোনাউল্লা সিকদার ও দিবাকর দাস নামের দুই সন্দেহভাজনকে। এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে পায়ের জুতার ভেতর থেকে ১৭টি স্বর্ণের বিস্কুট জব্দ করা হয়। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি ৪৯ লাখ রুপি।

এদিন আটক ব্যক্তিদের আইনজীবী সন্তোষ সাহা বলেন, ‘আটক দুজনের একজন আসাম ও অপরজন বিহারের বাসিন্দা। তারা নির্দোষ, তাদের মিথ্যা পাচারের মামলায় ফাঁসানো হচ্ছে। বুধবার তাদের শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জন্য জেল হেফাজতে নেওয়ার নির্দেশ দেন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments