শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় আদালত চত্বর থেকে হত্যা মামলার বাদী ও সাক্ষীদের অপহরণের চেষ্টা

সাতক্ষীরায় আদালত চত্বর থেকে হত্যা মামলার বাদী ও সাক্ষীদের অপহরণের চেষ্টা

মাহমুদুল হাসান: সাতক্ষীরার শ্যামনগরের গালিব হত্যা মামলার বাদী ও সাক্ষীদের অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ফলে বুধবার (৭ জুন) গালিব হত্যা মামলার ধার্য দিনে বাদী ও সাক্ষীরা সাতক্ষীরা আদালত চত্বরে পৌঁছেও হাজিরা ও সাক্ষ্য দিতে পারেননি।

মামলার বাদী এবাদত হোসেন জানান, বুধবার গালিব হত্যা মামলায় আমি ও সাক্ষী নজরুল ইসলাম, এবিএম মজিবুল্লাহ সাতক্ষীরা জজকোর্ট চত্বরে উপস্থিত ছিলাম। সকাল ১০টার দিকে আমাদের অপহরণ করার উদ্দেশ্যে মামলার ২নং আসামী রবিউল জোয়াদ্দার, ১নং আসামী আব্দুল মজিদের ছেলে সালাউদ্দীন লিটন এবং লিটনের ভাড়াটে সন্ত্রাসী মাহমুদুলসহ ৩০-৩৫ জন কোর্ট চত্বর থেকে আমাদের অপহরণের চেষ্টা করে।

এক পর্যায়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কর্মরত আনসার সদস্যের হস্তক্ষেপে অপহরণকারীরা ব্যর্থ হয়ে দ্রুত পালিয়ে যায়। বিষয়টি তাৎক্ষণিক সাতক্ষীরা সদর থানায় অবহিত করলে এসআই হাদিয়ুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে যায় এবং ঘটনার সত্যতা পেয়ে বিষয়টি কোর্ট ওসিকে অবহিত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments