বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরে তৃষ্ণা নিবারনে কলস ভরাসুপেয় পানি বিতরণ করল যুবলীগ

রংপুরে তৃষ্ণা নিবারনে কলস ভরাসুপেয় পানি বিতরণ করল যুবলীগ

জয়নাল আবেদীন: রংপুরে তীব্র দাবদাহ আর লোডশেডিংয়ে হাঁপিয়ে উঠা সাধারণ মানুষদের মাঝে বিনামূল্যে সুপেয় পানি বিতরণ করা হয়েছে। বরফ দেয়া ঠান্ডা পানি, লেবু-চিনির শরবত ও কোলড্রিংস পানের ব্যবস্থা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের রংপুর জেলার নেতারা।

বুধবার দুপুরের দিকে জিলা স্কুল মোড়স্থ বঙ্গবন্ধু চত্বরে ব্যতিক্রমী এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। যুবলীগ নেতারা জানান, তীব্র দাবদাহের কারণে দেশের অন্যান্য জেলার মতো রংপুরে অঞ্চলেও জনজীবনে অস্বস্তি বিরাজ করছে। এই গরমে দিনমজুর, রিকশাচালক, ভ্যানচালক, ঠেলাচালক, কুলিসহ শ্রমজীবী মানুষের কষ্ট বেড়েছে। শিশু ও বৃদ্ধ ব্যক্তিরাও দাবদাহের চোটে নাজেহাল।

এ পরিস্থিতিতে নগরীর সাধারণ মানুষসহ পথচারীদের বিনামূল্যে সুপেয় ঠান্ডা পানি পান করানোর উদ্যোগ নেয় তারা। এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বাবু লক্ষিন চন্দ্র দাস, সাবেক যুবলীগ সদস্য ও মেট্রোপলিটন চেম্বারের পরিচালক ডিজেল আহমেদ, জেলা আওয়ামী যুবলীগের সাবেক সদস্য জাহিদুল ইসলাম বাবু, নওশাদ হোসেন রাজু, সাবেক যুবনেতা মাহফুজুর রহমান মিলন, জেলা ও অন্যান্য থানার নেতাকর্মীরা। সকাল থেকে তৃষ্ণা নিবারণের জন্য পথচারী, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে কলসে রাখা বরফ দেয়া ঠান্ডা পানি, শরবত ও কোলড্রিংস পান করান। এ উদ্যোগের প্রশংসা করেছেন নগরীর সচেতন মানুষজন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments