রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ক্যাম্পে আরসা সন্ত্রাসীদের সাথে পুলিশের গুলি বিনিময়, অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার...

উখিয়ায় ক্যাম্পে আরসা সন্ত্রাসীদের সাথে পুলিশের গুলি বিনিময়, অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৩

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আরসা সন্ত্রাসীদের সাথে ১৪ এপিবিএন পুলিশের গুলাগুলির ঘটনা ঘটেছে।এসময় দেশীয় তৈরি ১টি ওয়ান শুটার গান,৬ রাউন্ড গুলি (৭.৬২ মি.মি.৩টি গুলির খোসা (কার্তুজ) ও ১টি ক্লিনিং রডসহ ৩ জন আরসা সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টা থেকে সকাল ৭ পর্যন্ত ক্যাম্প-৭ এর জি ব্লক ও ক্যাম্প- ৬ এর ডি ব্লকের মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটেছে।

গ্রেপ্তারকৃত আরসা সন্ত্রাসীরা হলেন,৬ নম্বর ক্যাম্পের সি-ব্লকের সোলাইমান এর ছেলে আবুল হাসেম (৩০)৭ নম্বর ক্যাম্পের জি-ব্লকের আব্দুস শরীফ এর ছেলে মোঃ রুহুল আমিন (২৩) ও ৫ নম্বর ক্যম্পের সি-ব্লকের আব্দুল মাজেদ এর ছেলে মোঃ কামরুল হাসান (২২)।

১৪ এপিবিএনের অধিনায়ক সৈয়দ হারুনুর রশীদ বিকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে নৌকার মাঠ পুলিশ ক্যাম্পের অপারেশন অফিসার পুলিশ পরিদর্শক (নিঃ)মোঃ কবির হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় রাত্রীকালীন মোবাইল-৩ ডিউটি পার্টি ও কিউআরটি পার্টি সহ বিশেষ অভিযান পরিচালনা করাকালে আরসা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও নিজেদের জানমাল রক্ষার্থে সন্ত্রাসীদের লক্ষ্য করে গুলি করতে করতে সন্ত্রাসীদের ধাওয়া করে ৩ জন আরসার সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়।এসময় তাদের নিকট থেকে ১টি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি ও ৩টি গুলির খোসা(কার্তুজ),১ টি ক্লিনিং রডসহ উদ্ধার করা হয়।

অভিযান পরিচালনাকালে অফিসার ও ফোর্স নিজেদের জানমাল রক্ষার্থে সর্বমোট শর্টগানের ২৪ (চব্বিশ) রাউন্ড লেডবল কার্তুজ ফায়ার করে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। ঘটনাস্থল এলাকায় পুলিশ টহল বৃদ্ধি ও গোয়েন্দা নজরদারী অব্যাহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments