শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলাফিলিস্তিনের ওপর ইসরাইলি আগ্রাসন বন্ধের দাবিতে রংপুরে মানববন্ধন

ফিলিস্তিনের ওপর ইসরাইলি আগ্রাসন বন্ধের দাবিতে রংপুরে মানববন্ধন

জয়নাল আবেদীন: ফিলিস্তিনের ওপর ইসরাইলি বাহিনীর ন্যাক্কারজনক হামলা, নির্যাতন ও শিশু গণহত্যা এবং স্বাস্থ্য সেবা কেন্দ্রে বোমা হামলার প্রতিবাদে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন ও আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা রংপুর বিভাগীয় কমিটির আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১ টায় রংপুর প্রেসক্লাব চত্বরে ফিলিস্তিনের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ ৭০ বছর যাবৎ ইসরাইলি সন্ত্রাসীরা ফিলিস্তিনের মুসলমানদের উপর নির্যাতন করে আসছে। বিশ্ব মানবাধিকার কর্মীদের ইসরাইলের মানবাধিকার বিরোধী কার্যক্রম তুলে ধরে প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে। বাংলাদেশসহ বিশে^র সকল রাজনৈতিক সংগঠন গুলোর ফিলিস্তিনি নির্যাতিত নাগরিকের পক্ষে না বিপক্ষে অবস্থান পরিষ্কার করা প্রয়োজন। মুসলিম বিশ্বকে মুসলমানদের পবিত্র স্থান মাসজিদুল আকসা দখল মুক্ত করতে ও ফিলিস্তিনকে ইসরাইলের হাত থেকে স্বাধীন করার আহ্বান জানানোর পাশাপাশি ইসরাইলের প্রধানমন্ত্রীকে আন্তর্জাতিক আদালতের মাধ্যমে বিচারের দাবি জানানো হয় মানববন্ধন থেকে।

 

মানববন্ধনে সংগঠনের বিভাগীয় কমিটির সভাপতি সুমন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বাবু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন আফ্ফান হোসাইন আজমীর, খোরশেদ আলম সাগর, শহিদুল ইসলাম , শফিউল ইসলাম , সাইফুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান হাবিব, তাজেদুল ইসলাম, সোহাগ মিয়া, মোঃ জহুরুল ইসলাম, ফারাজুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments