মোঃ জালাল উদ্দিন: বন্যার পানিতে ছিলো থৈ থৈ সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর। বন্যার পানি নেমে যাওয়ার পর চালু হয়। বৃহস্পতিবার (২৩ জুন) সকাল থেকে বিমানের আন্তর্জাতিক সব ফ্লাইট চালু হয়েছে বলে জানিয়েছেন বিমানবন্দরের ব্যবস্থাপক মোঃ হাফিজ আহমেদ।

তিনি বলেন, রানওয়ের পানি আগেই নেমে গেছে। অ্যাপ্রোচ লাইট পানিতে তলিয়ে থাকায় ফ্লাইট চলাচল শুরু করা যায়নি। এখন পানি নেই। পানি নেমে যাওয়ার পর রানওয়ের প্রয়োজনীয় সংস্কার শেষে। বৃহস্পতিবার সকাল ৬টায় পরীক্ষামূলক ফ্লাইট চলাচল শুরু করা হয়। কোনো সমস্যা না থাকায় এখন থেকে ফ্লাইট স্বাভাবিকভাবে চলবে।
বিমান বাংলাদেশ সিলেটের ব্যবস্থাপক দেবব্রত মল্লিক বলেন, বাংলাদেশ বিমানের ডমেস্টিক ফ্লাইট বৃহস্পতিবার দুপুর ১২টার পর আছে। সে অনুযায়ী আমাদের বিমান চলবে। এছাড়া অন্যান্য ফ্লাইট সকাল থেকেই চলছে।

এর আগের গত মঙ্গলবার (২১ জুন) থেকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট চালুর কথা থাকলেও সোমবার ঢাকা থেকে সিভিল এভিয়েশনের একটি বিশেষজ্ঞ দল রানওয়ে পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তারা জানান, আগামী ২২ জুন পর্যন্ত রানওয়ে বন্ধ থাকবে। পরে পরিস্থিতি পর্যবেক্ষণ করে সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার থেকে ফ্লাইট ওঠানামা শুরু হবে।

Previous articleঈশ্বরদীত মাদকের অপব্যবহার রোধে কর্মপরিকল্পনা শীর্ষক কর্মশালা
Next articleজাতির সব অর্জনই এসেছে আ’লীগের হাত ধরে: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।