রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeরাজনীতিপ্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ টিকে আছে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ টিকে আছে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন জ্বালানির কারণে বিদ্যুৎ নিয়ে যে সমস্যা সৃষ্টি হয়েছে তা দ্রুত সময়ের মধ্যে কাটিয়ে উঠতে সক্ষম হব ইতিমধ্যে কয়লা নিয়ে জাহাজ বাংলাদেশের উদ্দেশ্যে রওনা দিয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যে তা দেশে পৌঁছাবে এবং আবারো নিরবিচ্ছিন্ন ভাবে বিদ্যুৎ সরবরাহ শুরু হবে।

এছাড়া মন্ত্রী বলেন বিএনপি সরকার যখন ক্ষমতা ছিলেন তখন দেশের মানুষ ২০ থেকে ২২ ঘন্টাও বিদ্যুৎ পাইনি কিন্তু আমাদের সরকার বিগত সময়ে নিরবিচ্ছিন্নভাবে বিদ্যুৎ সরবরাহ করেছে। এছাড়া মন্ত্রী আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ টিকে আছে না হলে পাশ্ববর্তী দেশ শ্রীলঙ্কা ও পাকিস্তানের মতো ভাগ্য বরণ করতে হতো আমাদের। তিনি আরো বলেন রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধে আমাদের যে পরিমাণ ক্ষতি হয়েছে এমন ক্ষতি মহামারী করোনাকালীন সময়ও হয়নি।

এছাড়া মন্ত্রী বলেন আমাদের প্রধানমন্ত্রী দেশের সকল নাগরিকদের খাদ্য ব্যবস্থা নিশ্চিত করেছেন তাই এখন আর কেউ অনাহারে থাকে না। একসময় তিনি আরো বলেন সকল বয়সের মানুষের খেলাধুলায় মনোযোগী হওয়া উচিত খেলাধুলাই পারে শরীর ও মনকে চাঙ্গা রাখতে এছাড়াও মাদক ও সমাজের বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই ।

তিনি বুধবার দুপুরের মিরকাদিম পৌরসভা সংলগ্ন শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সুধী সমাবেশে এসব কথা বলেন।

মিরকাদিম গ্রীণ ওয়েল ফেয়ার সেন্টার খেলার মাঠে আয়োজিত সুধী সমাবেশ বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দিন আহমেদ, জাতীয় ক্রীড়া পরিষদ অতিরিক্ত সচিব পরিমল সিংহ, মুন্সিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আনিছ উজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মো. আল-জুনায়েদ, মিরকাদিম পৌর মেয়র হাজী আব্দুস ছালাম প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments