মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeজাতীয়দেশে করোনায় ফের মৃত্যু বেড়েছে

দেশে করোনায় ফের মৃত্যু বেড়েছে

বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে তিনজন মারা গেছেন। এখন পর্যন্ত করোনায় দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১১৭ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৯ শতাংশ।

আজ স্বাস্থ্য অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দেশে গত ২৪ ঘন্টায় ৯ হাজার ৮২ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৮২ জন। আগের ২৪ ঘন্টায় ৭ হাজার ৪৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৬২। গতকালের চেয়ে করোনা সংক্রমণ বেড়েছে দশমিক ০৭ শতাংশ। গতকাল সংক্রমণের হার ছিল দশমিক ৮৩ শতাংশ। আজ তা বেড়ে হয়েছে দশমিক ৯০ শতাংশ।

দেশে এখন পর্যন্ত ১ কোটি ৩৭ লাখ ১৮ হাজার ২৩৫ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছেন ১৯ লাখ ৫০ হাজার ৬০৯ জন।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, ঢাকা জেলায় (মহানগরসহ) গত ২৪ ঘন্টায় ৬ হাজার ৪৩৩ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৬২ জন। শনাক্তের হার দশমিক ৯৬ শতাংশ। গতকাল এই হার ছিল দশমিক ৬৮ শতাংশ। আজ এই জেলায় ১ জন মারা গেছেন। দেশে গত ২৪ ঘন্টায় ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগে ১ জন করে মারা গেছেন।
করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় হাসপাতাল এবং বাসায় মিলিয়ে সুস্থ হয়েছেন ৮৩৭ জন। দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮ লাখ ৭০ হাজার ৪৭১ জন। সুস্থতার হার ৯৫ দশমিক ৮৯ শতাংশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments