শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeইসলামিকহাসপাতালে ভর্তি শায়খ আহমাদুল্লাহ

হাসপাতালে ভর্তি শায়খ আহমাদুল্লাহ

বাংলাদেশ প্রতিবেদক: জনপ্রিয় ইসলামি আলোচক শায়খ আহমাদুল্লাহকে ফের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে রয়েছেন তিনি। শারীরিক অবস্থা পর্যালোচনায় জরুরি ভিত্তিতে চিকিৎসকরা অপারেশনের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হয়েছে শায়খ আহমাদুল্লাহর ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে। শায়খ আহমাদুল্লাহর অসুস্থতার কথা জানিয়ে দ্রুত তার সুস্থতা কামনা করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) এই ইসলামি আলোচকের পেজে এক পোস্টের মাধ্যমে জানানো হয়- ‘আপনারা জানেন, শায়খ আহমাদুল্লাহ (হাফিযাহুল্লাহ) বেশ কিছুদিন ধরে অসুস্থ। মাঝখানে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। তবে তাঁর বর্তমান শারীরিক অবস্থা পর্যালোচনা করে চিকিৎসকগণ জরুরি ভিত্তিতে একটি অপারেশন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে থাকার পরামর্শ দিয়েছেন’।

‘আজ রাতে অপারেশনটি সম্পন্ন হবে ইন-শা-আল্লাহ। অবস্থার উন্নতি হওয়ার আগ পর্যন্ত জুমার খুতবা, লাইভ প্রশ্নোত্তর, জাপানের আসন্ন দাওয়াতি সফরসহ তাঁর সকল প্রোগ্রাম স্থগিত থাকবে। সুস্থ হওয়ার পর তিনি যথারীতি কাজে যোগ দেবেন ইন-শা-আল্লাহ’।

‘আল্লাহ যেন তাঁকে দ্রুত আরোগ দান করেন, তিনি যেন আবার দাওয়াহর ময়দানে সক্রিয় ভূমিকা পালন করতে পারেন—এজন্য আপনাদের আন্তরিক দোয়া কামনা করছি’।

এর আগে গত ৩১ আগস্ট অসু্স্থ অসুস্থ হয়ে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হন শায়খ আহমাদুল্লাহ। এর কিছুদিন পর ৫ সেপ্টেম্বর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে চিকিৎসকের পরামর্শে বাসায় বেড রেস্ট দেওয়া হয় তাকে। এর মাঝে গত ২৫ সেপ্টেম্বর দাওয়াতি সফরে দক্ষিণ কোরিয়া যান শায়খ আহমাদুল্লাহ। পাঁচ দিনের সফর শেষে ৩০ সেপ্টেম্বর দেশে ফেরেন তিনি। দেশে ফেরার কিছুদিন পর আবার অসুস্থ হয়ে পড়েন এই ইসলামি আলোচক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments