মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলামৃত্যুদণ্ডপ্রাপ্ত পরকীয়া প্রেমিক ৭ বছর আত্মগোপনে, অবশেষে গ্রেফতার

মৃত্যুদণ্ডপ্রাপ্ত পরকীয়া প্রেমিক ৭ বছর আত্মগোপনে, অবশেষে গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: বার বার পরিচয় বদল করে বিভিন্ন স্থানে সাত বছর আত্মগোপনে থাকার পর অবশেষে র‌্যাবের হাতে ধরা পড়েছেন মানিকগঞ্জের চাঞ্চল্যকর ইদ্রিস আলী হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নজরুল ইসলাম (৪২)।

নিহতের স্ত্রীর সাথে ছিল তার পরকীয়া। ইদ্রিস আলী হত্যা মামলায় ওই নারী ও নজরুলের মৃত্যুদণ্ড দেয় আদালত।

রোববার দুপুরে র‌্যাব-৪ মানিকগঞ্জ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নজরুল ইসলামের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন লে. কমান্ডার আরিফুর রহমান।

তিনি বলেন, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এড়াতে তিনি সাভার, আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় ছিলেন। পরিচয় গোপন করতে ঘন ঘন পেশা বদলাতেন। তিনি সবজি বিক্রিতা, রিকশাচালক, হোটেল কর্মচারীসহ বিভিন্ন পেশায় কাজ করেছেন।

লে. কমান্ডার আরিফুর রহমান আরো জানান, ২০১১ সালের ২৮ নভেম্বর হরিরামপুর উপজেলার কদমতলি গ্রামের রিকশাচালক ইদ্রিস আলী খুন হন। স্ত্রীর পরকীয়ায় বাধা দেয়ার তাকে প্রথমে গলায় নাইলনের রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর জবাই করা হয়।

এ মামলায় ২০১৬ সালে মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত ইদ্রিসের স্ত্রী সেলিনা আক্তার ও পরকীয়া প্রেমিক নজরুল ইসলামকে মৃত্যুদণ্ড দেন। গ্রেফতার নজরুল ইসলামকে হরিরামপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments