মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ের শিশু হুমায়রা হত্যার মূল আসামী গ্রেফতার

সোনারগাঁওয়ের শিশু হুমায়রা হত্যার মূল আসামী গ্রেফতার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে চাঞ্চল্যকর শিশু হুমায়রা হত্যার মূল আসামীকে গত সোমবার রাতে গ্রেফতার করেছে র‌্যাব- ১১। মূলত হুমায়ারার বড় ভাই সজিবকে ফাঁসানোর জন্যই হত্যা করা শিশু হুমায়ারাকে। মুল আসামী সেলিম ওরফে উদয় সহ আরো একজনকে গ্রেপ্তারের পর এ তথ্য জানায় র‌্যাব-১১।

সোমবার রাতে মুন্সীগঞ্জের সদর থানার দক্ষিণ কেওয়ার এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো সোনারগাঁও থানার পিরোজপুর ইউনিয়নের চেংগাকান্দি এলাকার মৃত হাসন আলীর ছেলে শুক্কুর আলী (৫০) ও শুক্কুর আলীর ছেলে সেলিম মিয়া ওরফে উদয় (২২)।

র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে করলে তারা জানায়, পূর্বে সন্দেহ ভাজন হিসেবে গ্রেফতারকৃত আসামী মোছাঃ বৈশাখী আক্তারের স্বামী সজীবের সাথে আসামী সেলিম মিয়া ওরফে উদয় (আসামী মোছাঃ বৈশাখী আক্তারের ভগ্নিপতি) এর বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে সেলিম সজীবের প্রতি প্রতিশোধ পরায়ণ হয়ে তার বোন হুমাইরাকে হত্যার পরিকল্পনা করে। এই পরিকল্পনার অংশ হিসেবে সেলিম তার শ্যালিকা বৈশাখীকে শিশু হুমাইরাকে তার হাতে তুলে দিতে বলে। আসামী বৈশাখী তার শশুরবাড়ীর লোকজনের সাথে পারিবারিক সম্পর্কের অবনতি হওয়ায় উক্ত প্রস্তাবে রাজি হয়ে ভিকটিমকে বেড়ানোর কথা বলে আসামী সেলিমের কাছে তুলে দেয় ও বাড়ীতে এসে ভিকটিম হারিয়ে যায় বলে জানায়। পরবর্তীতে আসামী সেলিম এজাহারে উল্লেখিত অন্যান্য আসামীদের সহযোগিতায় পরস্পর যোগসাজশে শিশু হুমাইরাকে হত্যা করে লাশ গুম করে। মূলত পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যায়। পরে নিখোঁজের দুইদিন পর তার লাশ সোনারগাঁও থানার বড় নয়াগাঁও এলাকায় বালি চাপা অবস্থায় পাওয়া যায়।

এ হত্যা মামলার অধিকতর তদন্তের জন্য গ্রেফতারকৃত আসামীদ্বয়কে তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন ও র‌্যাব-১১ কর্তৃক উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments