মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলানড়াইলে নৌকাডুবি: এখনো নিখোঁজ ৪

নড়াইলে নৌকাডুবি: এখনো নিখোঁজ ৪

বাংলাদেশ প্রতিবেদক: নড়াইলে নৌকাডুবির ঘটনায় এখনো চারজন নিখোঁজ রয়েছেন। সকাল থেকেই নদীর পাড়ে অপেক্ষার প্রহর গুনছেন নিখোঁজদের স্বজনেরা।

শনিবার দুপুর পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। এর আগে শুক্রবার রাত ৮টার দিকে নোকাডুবি ঘটে।

নিখোঁজ চারজন হলেন কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের এনামুল মণ্ডলের ছেলে রয়েল মণ্ডল (২৮), এনামুল মণ্ডলের বড় মেয়ে জামাতা ও কালিয়া গ্রামের মৃত খালেক শেখের ছেলে মাহমুদ শেখ (৪৩), এনামুল মণ্ডলের বড় ভাইয়ের জামাতা ও জোকর চর গ্রামের মতিয়ার শেখের ছেলে খানজে শেখ (৫৭) এবং হামিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামের টুকু শেখের ছেলে চৌকিদার লাভু (৩২)।

জানা গেছে, কালিয়া উপজেলার হামিদুপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের জলিলের স্ত্রী নাজমা তার সন্তান নিয়ে মৃত দাদিকে দেখতে একই উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাহিরডাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। কিন্তু ছোট আকৃতির খেয়া নৌকায় অতিরিক্ত যাত্রী বহন করায় ডুবে যায়। এ সময় বেশ কয়েকজন যাত্রী সাঁতরে ডাঙায় উঠতে পারলেও নাজমা তার চার বছরের সন্তানকে নিয়ে উঠতে পারেননি। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে নাজমা ও তার সন্তানের লাশ উদ্ধার করে।

বৃহত্তর যশোর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো: মামুনুর রশীদ বলেন, রাতে ঘন কুয়াশার কারণে উদ্ধার অভিযান ব্যাহত হয়। সকাল থেকে ডুবুরি দলসহ উদ্ধার অভিযানে একাধিক টিম কাজ করছে। স্থানীয়দের তথ্যের ভিত্তিতে নৌকারডুবির স্থান শনাক্ত করে অভিযান পরিচালনা করা হচ্ছে।

তিনি জানান, নদীতে জোয়ার-ভাটার কারণে ঘটনাস্থলের কাছাকাছি নিখোঁজদের উদ্ধারের আশা খুব ক্ষীণ। ফায়ার সার্ভিস অভিযান পরিচালনার পাশাপাশি স্থানীয় পুলিশের সহায়তায় নবগঙ্গা নদীর সাথে যুক্ত সব জায়গায় খবর পাঠানো হয়েছে। ফায়িার সার্ভিসের উদ্ধার অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

এদিকে মর্মান্তিক এ দুর্ঘটনার পর নড়াইল জেলা প্রশাসক মো: হাবিবুর রহমান, পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুনসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments