মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা, আহত ১০

মুলাদীতে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা, আহত ১০

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে জমি বিরোধের জেরধরে হামলায় কমপক্ষে ১০জন আহত হয়েছে। আজ বুধবার বিকেল ৩টার দিকে উপজেলার মুলাদী সদর ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। চরলক্ষ্মীপুর গ্রামের মতিউর রহমানের ছেলে আবুল কালাম হাওলাদারের নেতৃত্বে দুর্বৃত্তরা হামলা চালিয়ে পার্শ্ববর্তী বাড়ির আব্দুর রাজ্জাক হাওলাদার ও তার স্বজনদের ওপর হামলা করেছে বলে অভিযোগ করেছেন আহতরা।

আব্দুর রাজ্জাক হাওলাদার জানান, চরলক্ষ্মীপুর মৌজায় একটি জমি নিয়ে আবুল কালাম হাওলাদারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বুধবার বিকেলে তিনি ওই জমিতে ধান কাটতে ছিলেন। ওই সময় আবুল কালাম হাওলাদারের নেতৃত্বে ৮/১০জন দুর্বৃত্ত রামদা, লাঠিসোটা নিয়ে হামলা চালায়। হামলাকারীরা আব্দুর রাজ্জাক হাওলাদারকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। তাঁর ডাকচিৎকারে পিতা মালেক হাওলাদারসহ অন্যান্যরা এগিয়ে গেলে হামলাকারীরা তাদেরকে পিটিয়ে আহত করে।

এসময় আব্দুর রাজ্জাক হাওলাদারের মেয়ে হাবিবা, পিতা মালেক হাওলাদার, স্বজন সৈকত, নুপুর বেগম, নাজমিন, জেসমিনসহ কমপক্ষে ১০জন আহত হয়। হামলাকারীরা চলে গেলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিকেলে মুলাদী হাসপাতলে ভর্তি করেন। এঘটনায় আব্দুর রাজ্জাক হাওলাদারের মা বিলকিস বেগম বাদী হয়ে আবুল কালাম হাওলাদার, তাঁর ছেলৈ মহসিন, স্ত্রী ইয়াসমিনসহ ৮/১০জনের বিরুদ্ধে মুলাদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ঘটনার পর থেকে আবুল কালাম হাওলাদার ও তাঁর ছেলেরা এলাকা ছেড়ে চলে যাওয়ায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তুষার কুমার ম-ল বলেন, হামলার ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) কাইয়ুম হোসেন হাসপাতাল পরিদর্শ করেছেন এবং আহতদের জবানবন্দী নিয়েছেন। এই ঘটনায় প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments