মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলামাদক ব্যবসায়ীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় পরিবার, বাদীকে মামলা তুলে নিতে হুমকি

মাদক ব্যবসায়ীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অসহায় পরিবার, বাদীকে মামলা তুলে নিতে হুমকি

গিয়াস কামাল: সোনারগাঁয়ে মাদক ব্যবসায়ে বাঁধা দেওয়ায় কুপিয়ে আহত করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। সে মামলা তুলে নিতে মাদক ব্যবসায়ীরা বাদীকে ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিচ্ছে। জানা যায়, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ও সনমান্দী ইউনিয়ন এবং সোনারগাঁ পৌর এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিল মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজীরগাঁও গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল ও তার সহযোগীরা। একই গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম বাপ্পী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করে আসছিল। এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। তখন তার বিরুদ্ধে ১৯১০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) ৩ (খ) ধারায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। যার মামলা নাম্বার ২৬ তারিখ ২২ ফেব্রুয়ারী ২০১৭। মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় গত পহেলা ডিসেম্বর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রুবেল ওরফে ডিলার রুবেল ও তার স্ত্রী লিপি, ছোট ভাই অপু, বড় ভাইয়ের ছেলে রবীন নাজমুল ইসলাম বাপ্পীকে রামদা দিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে আহত করে। এসময় বাপ্পীর ডাক চিৎকার শুনে তার স্ত্রী ফারিয়া আক্তার দৌড়ে রুবেলকে বাঁধা দিতে গেলে তাঁকেও এলোপাথাড়ি কিল ঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এসময় মাদক ব্যবসায়ী রুবেল ওরফে ডিলার রুবেল ও তার সহযোগী হামলাকারীরা নাজমুল ইসলাম বাপ্পীর ডান হাত ও ডান পা সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। পরে স্থানীয় লোকজন আহত স্বামী-স্ত্রীকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার দুদিন পর নাজমুল ইসলাম বাপ্পীর স্ত্রী ফারিয়া বাদী হয়ে হামলাকারী মাদক ব্যবসায়ী রুবেল ওরফে ডিলার রুবেল (৪০), তার স্ত্রী লিপি (৩২), ভাই অপু (২৮) ও মামুন মোল্লার ছেলে রবীন (২৬) এর বিরুদ্ধে ৩২৩ / ৩২৬ / ৫০৬ (২) ধারায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা করার পর থেকে, মামলা তুলে নিতে আসামিরা বাদী ফারিয়া ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে আসছে। আসামিদের ভয়ে বাদী ফারিয়া আহত স্বামী নাজমুল ইসলাম বাপ্পী ও এক বছরের শিশু সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছে। এর মাঝে মামলার আসামি লিপি ও অপু আদালত থেকে জামিনে নিয়ে আসে।

গত ১০ ডিসেম্বর মামলা বাদী ফারিয়া আক্তার তার আহত স্বামীর জন্য মোগরাপাড়া চৌরাস্তায় ঔষধ কিনতে গেলে আসামি রুবেল ওরফে ডিলার রুবেল, রবীন, লিপি ও অপু মিলে মামলা তুলে নিতে চাপ দেয়। তারা দ্রুত মামলা তুলে না নিলে বাদী ফারিয়া তার স্বামী নাজমুল ইসলাম বাপ্পী ও শিশু সন্তানকে হত্যা করে লাশ গুম করার হুমকি প্রদান করে। গুম করার হুমকি পেয়ে বাদী ফারিয়া আক্তার গতকাল বুধবার আসামিদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রি করেন। ফারিয়া আক্তার জানান, মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় আমার স্বামীকে রামদা দিয়ে কুপিয়ে আহত করেছে। আমাকে মেরে আহত করেছে। আমি এখন জীবনের নিরাপত্তার অভাবে অন্যত্র আশ্রায় নিয়ে আছি । মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দায়ের করা মামলা তুলে না নেওয়ায় গত ১১ডিসেম্বর রাতে মাদক ব্যবসায়ী রুবেল ও তার সহযোগীরা রুবেলের নিজের নষ্ট পুরাতন হয়ে পড়া থাকা একটি মটর সাইকেলে আগুন দিয়ে পুড়িয়েছে বাদীদের ফাঁসানোর অপচেষ্টা চালাচ্ছে ।স্থানীয়রা বলেন, মাদক ব্যবসায়ী রুবেল ওরফে ডিলার রুবেল ও তার সহযোগীরা এমন কোনো অপরাধমূলক কর্মকান্ড নেই যা না করতে পারে। মাদক ব্যবসায়ী রুবেল হওয়ার কারন জানেন চাইলে তারা বলেন, রুবেল মাদকের ডিলার সে নিজের গ্রামসহ আশপাশের এলাকায় খুচরা ও পাইকারী মাদকদ্রব্য সাপ্লাই দিয়ে আসছে। সে তার বাড়িতে একটি জার্মানি পোষা কুকুর রয়েছে। সেই কুকুরের ভয়ে তার বাড়ির আশপাশে পুলিশসহ লোকজন যেতে পারে না, রুবেল যদি কুকুরকে থামতে বলে তবেই থামে। কুকুরটি রুবেল ও তার পরিবারের লোকজনের কথা শুনে। তাই এলাকার লোকজন রুবেলকে কুত্তা রুবেল ও ডিলার রুবেল নাম বেশী পরিচিত। এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, পালাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকির বিষয়েটি আমলে নিয়ে সকল আসামির বিরুদ্ধে করা সাধারণ ডায়েরি গ্রহণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments