বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeশিক্ষাপটুয়াখালী বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিং: ১৫ শিক্ষার্থী বহিষ্কার

পটুয়াখালী বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিং: ১৫ শিক্ষার্থী বহিষ্কার

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) র‌্যাগিংয়ের অভিযোগে ১৫ শিক্ষার্থীকে চলমান (জানুয়ারি-জুন) এক সেমিস্টার বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামস্ত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- কৃষি অনুষদের রমজান শেখ, মো. সামিউল আলম, মো. জাহাঙ্গীর আলম, মো. সিফাত হোসাইন, মো. খালিদ হাসান মিলু ও রনি হোসাইন; বিএএম অনুষদের মনিরুল ইসলাম, মো. মেহেদী হাসান, ভূঁইয়া মো. আবু সুফিয়ান ও মুক্তাদির আহমাদ; খাদ্য ও পুষ্টিবিজ্ঞান অনুষদের মো. জায়াদুল হক মিয়াজী ও মো. শাহীন; মাৎস্য বিজ্ঞান অনুষদের এসকে সেফাতুল ইসলাম, মো. মোহতাসিম আরাফ ও সাকিব আহমেদ পার্থ।
বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৩ জানুয়ারি রাতে বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হল-১ এ ২০১৮-১৯ সেশনের শিক্ষাবর্ষের (১ লেভেল, সেমিস্টার-১) ছাত্রদের ওপর র‌্যাগিং চালায় ১৫ শিক্ষার্থী।
পরদিন (১৪ জানুয়ারি) ছাত্রশৃঙ্খলা বোর্ডের ৩৭তম সভার সিদ্ধান্ত মোতাবেক তাদের সাময়িক বহিষ্কার করা হয়। একইসঙ্গে তাদের সাত দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments