মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeআন্তর্জাতিকএবার ইসরায়েলে করোনার হানা, আক্রান্ত সহস্রাধিক সেনা!

এবার ইসরায়েলে করোনার হানা, আক্রান্ত সহস্রাধিক সেনা!

বাংলাদেশ ডেস্ক: বিশ্বের বিভিন্ন দেশের মতো এবার ইসরায়েলে হানা দিয়েছেন প্রাণঘাতী করোনাভাইরাস। এরই মধ্যে দেশটির এক হাজার ২৬২ সেনা সদস্যকে কোয়ারেন্টাইনে (পৃথকীকরণ) রাখা হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সন্দেহে তাদেরকে পৃথক করা হয়েছে বলে জানা গেছে। খবর জেরুজালেম পোস্টের।

জানা গেছে, ওই সেনাদেরকে চাকরির ডিউটিতে যাওয়ার পরিবর্তে বাড়িতে থাকতে বলা হয়েছে।
সারাবিশ্বে যখন করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ছে তখন ইসরায়েলি সেনাবাহিনীর এই ১২শ’ সেনার ব্যাপারে এমন ব্যবস্থা নেওয়া হল।

ইসরায়েলের সামরিক বাহিনীর একজন মুখপাত্র জানিয়েছেন, যেসব সেনাকে করোনাভাইরাসে আক্রান্ত বলে সন্দেহ করা হচ্ছে তাদেরকে কোয়ারান্টাইনে রাখা হয়েছে। এসব সেনার বেশিরভাগই ছুটিতে অধিকৃত ভূখণ্ডের বাইরে ছিল।

এর আগে ইসরায়েলের ১৮৯ সেনাকে ১৪ দিনের জন্য বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল।

ইসরায়েলের ২১ সেনার দেহে এ পর্যন্ত করোনাভাইরাসের পরীক্ষায় পজিটিভ পাওয়া গেছে।

সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে চীন, থাইল্যান্ড, সিঙ্গাপুর, দক্ষিণ কোরিয়া, জাপান, ইতালি, ফ্রান্স, জার্মানি, স্পেন, অস্ট্রিয়া ও সুইজারল্যান্ডের নাগরিকদের ইসরায়েলে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments