মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeজাতীয়জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে মেহেরপুর যেতে নিষেধ করেছেন প্রধানমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে মেহেরপুর যেতে নিষেধ করেছেন প্রধানমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের গ্রামের বাড়ি মেহেরপুরে। স্বাধীন বাংলাদেশের প্রথম সরকার শপথ নিয়েছিল এই মেহেরপুরেই। আগামী ১৭ এপ্রিল মুজিবনগর দিবস। করোনাভাইরাসের কারণে ঢাকার বাইরে যাওয়ার নিষেধ রয়েছে। এই অবস্থায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী মেহেরপুরে যেতে চাইলে করোনার কারণে ঢাকার বাইরে যাওয়া যাবে না বিধায় তাকে যেতে দেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১২ এপ্রিল) সকালে করোনা পরিস্থিতি নিয়ে বরিশাল ও খুলনা বিভাগের জেলাসমূহের সঙ্গে ভিডিও কনফারেন্সে এ কথা জানান প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, ‘আগামী ১৭ এপ্রিল মুজিবনগর দিবস, সবসময় আমরা উদযাপন করি, আসি। এবার তো আমরা সেভাবে জনসমাগম করতে পারব না। যেটুকু সীমিত আকারে ঘরে বসে করা যায়, সেটুকু করবেন, জনসমাগম যেন না হয়। ইনশাল্লাহ, এ অবস্থা চলে গেলে আমরা ভালোভাবে করতে পারব। কারণ স্বাধীন বাংলাদেশের প্রথম সরকার প্রথম শপথ নিয়েছিল এই মেহেরপুরে-এ কথা আমাদের সবসময় স্মরণ রাখতে হবে।’

তিনি বলেন, ‘আমাদের জনপ্রশাসন প্রতিমন্ত্রী কিন্তু যাবার জন্য তৈরি হয়েছিল। আমি বলেছি যে, জেলায় (মেহেরপুর) ঢুকতে পারবা না। কারণ ঢাকায় তো করোনাভাইরাস আছে। এক্ষেত্রে কোনো মানুষ (মেহেরপুরে) ঢুকুক, আমি চাই নাই। তাকে আমি যেতে দিই নাই। আমি বলেছি, তুমি এখানে বসে টেলিফোনে…। ঢাকায় যারা রয়েছে, আমি তাদেরকে বলেছি, ঢাকায়ই থাকতে হবে। কেউ এখান থেকে নিজের জায়গায় যেতে পারবে না। সেজন্য সে যায় নাই।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments