মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeজাতীয়জাতির উদ্দেশ্য ভাষণে যা বললেন প্রধানমন্ত্রী

জাতির উদ্দেশ্য ভাষণে যা বললেন প্রধানমন্ত্রী

সদরুল আইন: বাংলাদেশ আওয়ামী লীগ ২০১৪ সালের পর থেকে নির্বাচনী প্রস্তুতি নিতে শুরু করে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২৫ জানুয়ারি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ার পর প্রথমবারের মতো জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মন্তব্য করেন।

বক্তব্যের শুরুতেই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটকে বিপুলভাবে বিজয়ী করার জন্য আমি আপনাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

একইসঙ্গে আমি মহান রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় করছি।

শেখ হাসিনা বলেন, যারা নৌকায় ভোট দিয়ে আমাদের বিজয়ী করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। যারা আমাদের ভোট দেননি, আমি তাদেরও ধন্যবাদ জানাচ্ছি; নির্বাচনে অংশগ্রহণের জন্য।

নির্বাচনে অংশগ্রহণকারী সব দল, জোট এবং প্রার্থীকে ধন্যবাদ জানাচ্ছি।

বঙ্গবন্ধু কন্যা বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য আমি নির্বাচন কমিশন, নির্বাচনের সঙ্গে সংশ্লিষ্ট সব কর্মকর্তা-কর্মচারা এবং আইন-শৃঙ্খলা বাহিনী ও সশস্ত্র বাহিনীর সব সদস্যের প্রতি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান।

এছাড়া আওয়ামী লীগের নিহত নেতাকর্মীদের স্মরণ করেন শেখ হাসিনা।

গ্রেনেড হামলায় নিহত নেতাদের আত্মার মাগফেরাত কামনা করেন শেখ হাসিনা।

সৈয়দ আশরাফসহ ইন্তেকাল করা অন্যান্য আওয়ামী লীগ নেতাদের আত্মার মাগফেরাত কামনা করেন শেখ হাসিনা।

শেখ হাসিনা তার সরকারের অবদানের কথা উল্লেখ করে বলেন, ১০ বছর আগে যারা হারিকেনের আলোতে পড়াশোনা করতেন তারা এখন বিদ্যুতের আলোয় পড়াশোনা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments