মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাবাড়ি ভাড়ার জন্য পুরান ঢাকায় ভাড়াটিয়াদের পিটিয়ে মাথা ফাটালেন বাড়িওয়ালা

বাড়ি ভাড়ার জন্য পুরান ঢাকায় ভাড়াটিয়াদের পিটিয়ে মাথা ফাটালেন বাড়িওয়ালা

বাংলাদেশ প্রতিবেদক: করোনাভাইরাস মহামারীর মধ্যে উপার্জন হারানো এক দরিদ্র ভাড়াটিয়া ও তার ছেলেদের পিটিয়ে আহত করলেন পুরান ঢাকার একজন বাড়িওয়ালা।

মঙ্গলবার বিকালে হোসনী দালানের শিয়া গলিতে এ ঘটনায় বাড়ির মালিক রাজু আহমেদ (৪৫) এবং তার ভাতিজা সোহানকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।

আহত ভাড়াটিয়া মো. হান্নান (৫০) এবং তার দুই ছেলে আল আমিন ও সাইদুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

তাদের তিনজনের শরীরেই জখমের চিহ্ন রয়েছে এবং আল আমিনের মাথায় তিনটি সেলাই পড়েছে বলে পুলিশের চকবাজার জোনের সহকারী কমিশনার ইলিয়াছ হোসেন জানিয়েছেন।

হান্নান বলেন, তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ফুটপাতে পিঠা বিক্রি করেন। আর তার ছেলেরা মুড়ি বিক্রি করেন। এর থেকে যে আয় হয় তা দিয়েই তাদের সংসার চলে। গত পাঁচ বছর ধরে রাজু আহমেদের বাড়ির নিচতলায় ১২ হাজার টাকায় ভাড়া থাকছেন।

“কিন্তু করোনাভাইরাসের কারণে গত তিন মাসে ভাড়া দিতে পারি নাই। বিকালে রাজু আমার বাসার সামনের রাস্তায় আমার কাছে ভাড়া চায়। তখন অনুরোধ করি যে, পরিস্থিতি তো খারাপ, দয়া করে কয়েক দিন অপেক্ষা করেন। আর যদি না মানেন তাহলে অগ্রিম দেওয়া ৪০ হাজার টাকা থেকে কেটে রাখেন।

“অগ্রিম টাকা থেকে কাটার কথা বলতে না বলতেই রাজু আমাকে কিলঘুষি মারতে শুরু করে। এ সময় রাজুর ভাতিজা সোহানও এসে আমাকে কিলঘুষি মারতে শুরু করে। আমাকে মারতে দেখে আমরা দুই ছেলে আল আমিন ও সাইদুল এগিলে আসলে তাদেরকে ব্যায়াম করার স্টিলের পাত দিয়ে আঘাত করতে শুরু করে।”

পরে আশপাশের লোকজন ও পুলিশ এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে বলে জানান হান্নান।

তিনি বলেন, মারধরের পরপরই বাড়িওয়ালা তাদের ঘরে তালা মেরে দিয়েছিল। পরে পুলিশের সহযোগিতা আবার তারা ওই বাসায় উঠেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments