মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাকিস্তির টাকা না দেয়ায় কেশবপুরে কলেজছাত্রকে শাবল দিয়ে হত্যার চেষ্টা

কিস্তির টাকা না দেয়ায় কেশবপুরে কলেজছাত্রকে শাবল দিয়ে হত্যার চেষ্টা

জি এম মিন্টু: কেশবপুরে কিস্তির টাকা না দেওয়াকে কেন্দ্র করে কৌশিক রায় (২২) নামে এক কলেজ ছাত্রকে চলন্ত ভ্যানের উপর সাবল দিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত ছাত্রকে কেমবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯ টার দিকে আসার আলো সার্বিক গ্রাম উন্নয়ন সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির পরিচালক উপজেলার বাগডাঙ্গা গ্রামের সাবেক মেম্বর দূর্গা শংকর সরকারের ছেলে রাজিব মনোহরপুর বাজারে ঐ গ্রামের মৃত মানিক চাঁদ রায়ের ছেলে সমিরন রায়ের কাছে সমিতির কিস্তির টাকা আনতে যায়। এসময় সমিরন কিস্তির টাকা দিতে না পারায় তাকে ঐ পরিচালক প্রকাশ্যে মারপিট ও হুমকী ধামকী দেয়। পাশ থেকে ছুটে এসে কলেজ ছাত্র কৌশিক প্রতিবাদ করতে গেলে তাকে দেখে নেওয়ার হুমকী দেয় ঐ পরিচালক।
বুধবার সকাল ১০ টার দিকে বাগডাঙ্গা গ্রামের মোহন রায়ের ছেলে মশিহাটি ডিগ্রি কলেজের ২য় বর্ষের ছাত্র কৌশিক মটরভ্যান যোগে বাড়ী থেকে পাঁজিয়া বাজারে আসার সময় রাজিবের বাড়ীর সামনে পৌছানো মাত্র রাজিব ও তার বাবা দূর্গা শংকর চলন্ত ভ্যানের কৌশিককে হত্যার উদ্দেশ্যে তার বুকে সাবল ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করে। এসময় লক্ষভ্রষ্ট হয়ে ঐ সাবল তার পায়ে লাগলে সে অল্পের জন্য বেঁচে যায়। আহতবস্থায় কৌশিককে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এঘটনায় সমিতির পরিচালক রাজিব ও তার বাবার বিরুদ্ধে কেশবপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে আহতের পরিবাররা জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments