মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাঘটনাস্থলেই বাবা-মার মৃত্যু, ‘অলৌকিকভাবে’ বেঁচে রইল শিশুটি

ঘটনাস্থলেই বাবা-মার মৃত্যু, ‘অলৌকিকভাবে’ বেঁচে রইল শিশুটি

বাংলাদেশ প্রতিবেদক: উম্মে হাবিবার বয়স মাত্র চার বছর। এই বয়সেই বাবা-মাকে হারালো শিশুটি। পুলিশ জানায়, মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাবা-মার মৃত্যু হলেও অলৌকিক ভাবে বেঁচে যায় সে।

সোমবার দুপুরে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হাবিবার বাবা গুনাইহাটি মসজিদের ঈমাম মাওলানা আব্দুল ওয়াহাব (৩২) এবং মা স্বর্ণা বেগম (২২)।

বনপাড়া ফায়ার সার্ভিসের ইনচার্জ আব্দুস সালাম জানান, বাবা-মায়ের সঙ্গে দাদা বাড়ি সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার চকনুর গ্রাম থেকে বাবার কর্মস্থল বনপাড়া পৌরসভার গুনাইহাটি এলাকায় ফিরছিল হাবিবা। বনপাড়া বাইপাসে বাস থেকে নেমে বাসায় ফেরার জন্য ভ্যানে ওঠেন তারা। পথে বনপাড়া বাজার সংলগ্ন ব্রিজ এলাকায় পৌঁছালে ধানের চিটাভর্তি একটি ট্রাক তাদের ভ্যানের ওপর উল্টে পড়ে। তখন তারা তিনজনই চাপা পড়ে বস্তার নিচে। এতে হাবিবার বাবা-মা ঘটনাস্থলেই মারা যান। আর চাপা পড়লেও অলৌকিকভাবে বেঁচে যায় হাবিবা। কান্নার শব্দ শুনে পথচারীরা হাবিবাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে।

তিনি জানান, পরে হাবিবাকে নিয়ে যাওয়ায় হয় বনপাড়া আমিনা হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা.আমানত উল্লাহ শিশুটিকে পরীক্ষা করে দেখেন সে সম্পূর্ণ সুস্থ আছে । কিন্তু বাবা-মায়ের জন্য অনবরত কাঁদছে। কোনভাবেই তার কান্না থামানো যাচ্ছে না।

নিহত মাওলানা ওহাবের বড়ভাই মাওলানা শাহাদৎ হোসেন বলেন, করোনার কারণে দীর্ঘদিন বাড়ি যেতে পারছিল না তার ভাই। তাই শুক্রবার জুমার নামাজ শেষে তারা বাড়ি যায়। সবার সঙ্গে দেখা-সাক্ষাৎ শেষে সোমবার সকাল ১০টার দিকে গুনাইহাটি রওনা হয়। কথা ছিল বাসায় ফিরে যোহরের নামাজ পড়াবেন। কিন্তু তার আগেই সব শেষ।

স্থানীয় কাউন্সিলর জিয়াউর রহমান বলেন, আব্দুল ওয়াহাব প্রায় ৬ বছর আগে এখানে ইমামতি শুরু করেন। তারপর থেকেই মসজিদের উন্নতিতে কাজ করে যাচ্ছিলেন। এলাকায় তার যথেষ্ট সুনাম রয়েছে।

আব্দুল ওয়াহাব ভাড়া থাকতেন ইউএনও অফিসের অফিস সহায়ক জাহাঙ্গীর আলমের বাড়িতে। জাহাঙ্গীর বলেন, ওয়াহাব আমার বাড়িতে থেকেই বিয়ে করেছেন। একটা বাচ্চা হয়েছে, সেটাও আমার বাড়িতেই। একেবারে দুই ভায়ের মত থাকতাম আমরা। আজকেও কাছিকাটা এলাকায় এসে আমাকে ফোনে জানিয়েছে সে ফিরছে। ফোন পাওয়ার ১৫ মিনিট পড়েই শুনি সব শেষ।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়। আবেদনের কারণে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments