মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় অপহৃত শিক্ষার্থী চার দিন পর উদ্ধার

কলাপাড়ায় অপহৃত শিক্ষার্থী চার দিন পর উদ্ধার

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় অপহরনের চার দিন পর উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা সড়কের উপর থেকে ৮ সেপ্টেম্বর বুধবার ভোররাতে অপহৃত দশম শ্রেনীর শিক্ষার্থীকে উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ।

এসময় অপহরনকারী মো.ইসলাম হাওলাদার তাকে ঢাকার নিয়ে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিল। এ ঘটনায় অপহৃত শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন । মামলার বিবরনে জানা গেছে,ধানখালী হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর এ শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ার পথে অপহরনকারী মো.ইসলাম হাওলাদার তাকে প্রায় প্রেমের প্রস্তাব দিত। এতে সে রাজী না হওয়ায় অপহরনকারী তার উপর ক্ষিপ্ত হয় ।

অপহৃত শিক্ষার্থীর বাড়ী আসামীর বাড়ীর কাছাকাছি হওয়ায় ৫ সেপ্টেম্বর সকাল ৮ টার দিকে অপহৃতা আসামীর বাড়ীর টিউবওয়েলে পানি আনতে গেলে পূর্বপরিকল্পনা অনুযায়ী আসামী অজ্ঞাত পরিচয়ধারী ভাড়াটিয়া এক মোটরসাইকেল চালকের মোটর সাইকেলে উঠিয়ে তাকে অপহরন করে নেয়। ঘটনাটি প্রত্যক্ষদর্শী স্বাক্ষীরা অপহৃতার পিতার কাছে জানালে সে অনেক খোঁজাখুজি করেও সন্ধান মেলাতে পারেনি। পরে অপহরনকারী মো.ইসলাম হাওলাদারকে আসামী করে থানায় নারী ও শিশু নির্যতন দমন আইনে মামলা দায়ের করেন । এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.দাউদুল আলম জানান, ভোররাতে ঢাকার উদ্দেশ্যে পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করা হয় । এসময় অপহরনকারী মো.ইসলাম হাওলাদার পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments