মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeশিক্ষারংপুর বেরোবির ছাত্র-শিক্ষক দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে পঙ্গু হাসপাতালে

রংপুর বেরোবির ছাত্র-শিক্ষক দুর্বৃত্তদের হামলার শিকার হয়ে পঙ্গু হাসপাতালে

জয়নাল আবেদীন: ফের দুর্বৃত্তদের হাতে গুরুতরভাবে আহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রতœতত্ত্ বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান ও জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী পরাগ মাহমুদ।

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের ১ নং গেটের সামনে পরাগ মাহমুদ আহত হয় এবং সকালে জগিং করতে বের হয়ে রংপুরের লালবাগে শিক্ষক মনিরুজ্জামান দুর্বৃত্তদের হামলার শিকার হয়। জানা যায়, শিক্ষক মনিরুজ্জামান সকালে জগিং করতে বের হলে কতিপয় অপরিচিত যুবক দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে তিনি গুরুতরভাবে আহত হন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে পরাগ মাহমুদ নিজের ছাত্রাবাস থেকে সরদারপাড়ায় বন্ধুর ছাত্রাবাসে যাচ্ছিলেন। পথে বিশ্ববিদ্যালয়ের ১ নং গেটের সামনে বিপরীত দিক থেকে আসা তিন যুবক তার পথরোধ করেন। তারপর তার কাছে থাকা সবকিছু দিয়ে দিতে বলেন। পরাগ অপারগতা জানালে এক যুবক তার পকেট থেকে চাপাতি বের করে পরাগের হাতে কোপ দেয়। তার কাছে থাকা মোবাইল নিয়ে পালিয়ে যায়। পরে সুব্রত ঘোষ নামে এক শিক্ষার্থীর সহযোগিতায় তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বলেছেন, শিক্ষার্থী ও শিক্ষক আহত হওয়ার খবর শুনে অ্যাম্বুলেন্স পাঠিয়ে দেই। পরে তাদের দেখে আসি। এ ঘটনায় বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ পুলিশ প্রশাসনের সঙ্গে যোগাযোগ করলেও বিকেল ৪টা এ রিপোর্ট পাঠানো পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে থানা সূত্রে জানা গেছে । এদিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী পরাগ মাহমুদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেছেন রংপুর মেডিকেল কলেজের চিকিৎসক। কারন পরাগের হাতে যে চোট লেগেছে এতে ভাজকুলার ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। তাই তার সার্জারি রংপুরে করা সম্ভব না। শুক্রবার দুপুর ১টা ৪০ মিনিটে তাকে আকাশপথে ঢাকায় নিয়ে যাওয়া হয়। অপরদিকে ছুরিকাঘাতে আহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী ও শিক্ষক- শিক্ষার্থীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments