শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কাগজ প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের হ্নীলা এলাকা থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
শনিবার সকালে হ্নীলা মাঈন উদ্দিন কলেজের পাশ থেকে লাশ দু’টি উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে নিহত দুই ব্যক্তির নামপরিচয় পাওয়া যায়নি।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সাংবাদিকদের জানান, হ্নীলা মাঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের পাশে লাশ দু’টি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ দু’টি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটও পাওয়া যায়। তবে তাদের নামপরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।
ওসি জানান, দু’জনেরই শরীরে গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে যেহেতু ইয়াবা পাওয়া গেছে, তাই ধারণা করা হচ্ছে দু’জনই মাদক ব্যবসায়ী। তাদের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। লাশ দু’টি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments