কাগজ ডেস্ক: রাজধানীর ঢাকা, ঝিনাইদহ, গোপালগঞ্জ, সাতক্ষীরা ও চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় অন্তত ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আহত কমপক্ষে ৫ জন।
আজ রোববার সকাল ৭টো থেকে ১০ টার মধ্যে এ ঘটনা গুলো ঘটেছে।
ঢাকা: কেরানীগঞ্জে বাসের ধাক্কায় অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

আজ রোববার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আব্দুল্লাহপুর স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
হাসারা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোরসেদ তালুকদার জানান, আজ সকালে আব্দুল্লাহপুর স্ট্যান্ড এলাকায় একটি বাস সিএনজি চালিত একটি অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই অটোরিকশার চালক ও এক যাত্রী মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।
ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের বাইপাসে ট্রাকের চাপায় ইমরান হোসেন (১১) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে।
রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরান সদর উপজেলার শিকারপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে। সে আলহেরা ইসলামী ইনস্টিটিউট মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্র।
পরে এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঝিনাইদহ-যশোর মহাসড়ক অবরোধ করে। সাড়ে ১০টার দিকে রিপোর্ট লেখা পর্যন্ত যান চলাচল বন্ধ ছিলো।
ঝিনাইদহ সদর থানা ওসি এমদাদুল হক শেখ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
গোপালগঞ্জ: গোপালগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় নসিমন থেকে পড়ে কামরুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।
আজ সকালে গোপালগঞ্জ সদর উপজেলার কংশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, কামরুল এক ঠিকাদারের কর্মী হিসেবে কাজ করতেন। সকালে তিনি মালপত্র নিয়ে নসিমনে করে কর্মস্থলে (সাইটে) যাচ্ছিলেন। পথে কংশুর নামক স্থানে একটি পিকআপ ভ্যান ওই নসিমনকে ধাক্কা দিলে কামরুল ছিঁটকে পড়ে যান। এতে ঘটনাস্থলেই মারা যান কামরুল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় ইঞ্জিন চালিত ভ্যান উল্টে এর চালক শাহ জামাল (৪২) নিহত হয়েছেন।
আজ রোববার সকালে উপজেলার খাজরা ইউনিয়নের তুয়ারডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত শাহ জামাল খাজরা ইউনিয়নের দক্ষিণ গদাইপুর গ্রামের আব্দুল গাজীর ছেলে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ গণমাধ্যমকে জানান, শাহ জামাল বিচালি (খড়) কিনে ভ্যান চালিয়ে বাড়ি যাচ্ছিলেন। পথে তুয়ারডাঙ্গায় ভ্যানটি উল্টে যায়। এসময় তিনি ভ্যানের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে।

চট্টগ্রাম: আনোয়ারার কালাবিবির দীঘি এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভেতরে ঢুকে যাওয়ায় ঘটনাস্থলে থাকা ৫জন আহত হয়েছেন।
আজ রোববার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ গণমাধ্যমকে বলেন, বাঁশখালী থেকে শহরমুখি ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের ভিতর ঢুকে গেলে ৫জন আহত হয়। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা দেয়া হয়েছে।