বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলারামগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

রামগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা

রবিউল ইসলাম: লক্ষ্মীপুরের রামগঞ্জে ডিস ব্যবসার বিরোধের জের ধরে এক ডিপার্টমেন্টাল ব্যবসায়ী আজাদ হোসেন (২২)কে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দূর্বৃত্তরা। শুক্রবার রাত ২টায় উপজেলার ১নম্বর কাঞ্চনপুর ইউনিয়নের নবীগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। বর্তমানে ব্যবসায়ী আজাদ হোসেন রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আজাদ হোসেন ১নং কাঞ্চনপুর ইউনিয়নের শেফালীপাড়া গ্রামের তমুজ উদ্দিন বেপারী বাড়ির আঃ রহিমের ছেলে। এ ঘটনায় রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে। স্থানীয় সূত্র জানায়, উপজেলার নবীগঞ্জ বাজারে জীবন ষ্টোরের আজাদ ও তার ভাই রিপন দীর্ঘদিন থেকে ব্যবসা চালিয়ে আসছে। সম্পত্তি পাশ্ববর্তী চৌধুরী বাজারের রিয়োয়ান রিজু, সেফালী পাড়া গ্রামের আবদুল করিম ও দিপকের সাথে মনোমালিন্য চলে আসছিল। পরে বিষয়গুলো নিয়ে চেয়ারম্যানের কাছে ধারস্থ হলে তিনি দুপক্ষকেই সমাধান করার পরামর্শ দেন। এরই সূত্রধরে শুক্রবার বিকেলে নবীগঞ্জ বাজারে বৈঠক হওয়ার কথা থাকলেও অজ্ঞাত কারনে তা হয়নি। হসপিটালে আহত আজাদ হোসেনের বড় ভাই মোঃ রিপন হোসেন জানান, দীর্ঘদিন থেকে একই এলাকার রেজোয়ান রিজু, দিপক চন্দ্র কর ও আবদুল করীম নবীগঞ্জ এলাকায় ডিস সংযোগ দেয়ার জন্য গত কয়েকমাস থেকে চেষ্টা চালায়। আমি নিজে যেহেতু নবীগঞ্জ বাজারে বিগত কয়েকদশক ডিপার্টমেন্টাল ব্যবসা করে আসছি। সেহেতু আমি তাদেরকে জানাই এখানে আমি ডিস ব্যবসা করবো। এ নিয়ে গত কয়েকমাস থেকে চৌধুরী বাজারস্থ মূল ডিস ব্যবসায়ী রেজোয়ান রিজুর সাথে আমাদের দ্বন্ধ চলে আসছে।

এরই ধারাবাহিকতায় আমার মালিকানাধীন নবীগঞ্জ বাজারের মেসার্স রিপন ষ্টোরের দরজা ভেঙ্গে শুক্রবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় আমার ছোট ভাই আজাদ হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।

এ ব্যাপারে চৌধুরী বাজারস্থ ডিস ব্যবসায়ী রিজোয়ান রিজু জানান, এ বিষয়ে আমি কিছুই জানি না। সড়ক দূর্ঘটনায় অসুস্থ্য হয়ে এক সপ্তাহ যাবত বাড়িতে আছি। ফেইজবুকে আজাদের উপর হামলার খবর শুনে হাসপাতালে দেখতে এসেছি। দিপক চন্দ্র কর জানান, আজাদের ভাই রিপনের সাথে শুক্রবার সমাধানের কথা থাকলেও অজ্ঞাত কারনে তা আর হয়নি। তবে আজাদের উপর কে বা কারা হামলা করেছে তা আমি জানি না। আমরা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। স্থানীয় চেয়ারম্যান আবদুল করীম মাষ্টার জানান, ডিস ব্যবসাকে কেন্দ্র করে এতবড় ঘটনা হওয়ার সম্ভাবনা কম। আমি নিজে বসে তাদের তিনজনকে একসাথে ব্যবসা করার কথা জানালে তারা একমত হয়। আমি হামলার বিষয়টি জেনে একজন ইউপি সদস্যকে ঘটনাস্থলে পাঠিয়েছি। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান, আমি ঘটনাটি শুনেছি। মূলত ডিস ব্যবসাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে। তদন্ত করে প্রকৃত আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments