বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচিকিৎসক আকাশের স্ত্রী মিতুকে জিজ্ঞাসাবাদ শুরু

চিকিৎসক আকাশের স্ত্রী মিতুকে জিজ্ঞাসাবাদ শুরু

কাগজ প্রতিনিধি: চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদের আত্মহত্যার ঘটনায় প্ররোচনার অভিযোগে করা মামলায় তাঁর চিকিৎসক স্ত্রী তানজিলা হক চৌধুরীকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। গতকাল বুধবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য চট্টগ্রাম কেন্দ্রীয় কারগার থেকে চান্দগাঁও থানায় নিয়ে যাওয়া হয়।
চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জোবাইর সৈয়দ গতকাল সন্ধ্যায় গণমাধ্যমকে বলেন, তানজিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিছু স্বীকার করলেও কিছু বিষয় এড়িয়ে যাচ্ছেন।
গত ৩১ জানুয়ারি সকালে নগরের চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় চিকিৎসক মোস্তফা মোরশেদ ইনজেকশনের মাধ্যমে নিজের শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন। তার আগে স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সম্পর্ককে কেন্দ্র করে ঘটনার আগের দিন রাতে চিকিৎসক দম্পতির মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ঘটনার দিন ভোর চারটার দিকে বাসা থেকে বেরিয়ে বাবার বাড়িতে চলে যান তানজিলা। পরে স্ত্রীর সমালোচনা করে স্বামী ফেসবুকে পোস্ট দেন। পরদিন রাতে পুলিশ অভিযান চালিয়ে নগরের নন্দনকানন এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে তানজিলাকে গ্রেপ্তার করে। পরদিন চিকিৎসকের মা জোবেদা খানম বাদী হয়ে স্ত্রী, শ্যালিকা, দুই বন্ধুসহ ছয়জনকে আসামি করে মামলা করেন। এই মামলায় গত সোমবার তানজিলার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
এদিকে গতকাল দুপুরে চট্টগ্রাম আদালত প্রাঙ্গণে তানজিলার ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে আইনজীবীদের একাংশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments