কাগজ প্রতিবেদক: রাজধানীতে প্রচণ্ড ঝড় ও শিলাবৃষ্টি হয়েছে। সোমবার বিকালে ঝড়ে বিভিন্ন স্থানে গাছ উপড়ে পড়ার ঘটনাও ঘটেছে। এর মধ্যে বনানীর ২৩ নম্বর রোডে বিশাল একটি বটগাছ উপড়ে পড়ায় যান চলাচল বিঘ্নিত হচ্ছে।
সন্ধ্যার কিছুক্ষণ আগের ঘটনায় ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে রাস্তা পরিষ্কার করার কাজ শুরু করেছে। এদিকে মিরপুরেও বড় গাছ উপড়ে রাস্তার ওপর পড়ে যান চলাচল বিঘ্নিত হয়েছে।
সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে।
সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারিবর্ষণসহ বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।
সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস হ্রাস পেতে পারে। আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯১ শতাংশ।

আবহাওয়ার দৃশ্যপটে বলা হয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ হয়ে উত্তর-পূর্ব বঙ্গোপসাগর পর্যন্ত অবস্থান করছে।

Previous articleসমালোচনার মুখে বিসিসিআইয়ের পদ ছাড়লেন সৌরভ
Next articleনারায়ণগঞ্জে চলন্ত বাসে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।