বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়া খাদ্য গুদাম সংস্কারে নিন্ম মানের কাজের অভিযোগ

কেন্দুয়া খাদ্য গুদাম সংস্কারে নিন্ম মানের কাজের অভিযোগ

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়ার সরকারি খাদ্য গুদামের সংস্কার কাজ শুরু হয়েছে গত এপ্রিল মাসে। জুন মাসের মধ্যে সংস্কার কাজ সম্পন্ন হওয়ার কথা। এরই মধ্যে বেশ কিছু কাজ ও হয়েছে কিন্তু যেটুকু কাজ হয়েছে তা নিয়েই জনমনে প্রশ্ন, একাজ কতটুকু টেকশই হবে?

অত্যান্ত নিম্ন মানের কাজ হচ্ছে বলে এলাকার মানুষের যে অভিযোগ তা শিকারও করেছেন খ্যাদ্য গুদাম কর্মকর্তা (ওসিলিটি) আতিকুর রহমান।
সোমবার (১০জুন) সরেজমিনে গেলে কথা হয় কেন্দুয়া বাজারের চাল ব্যবসায়ী ফরিদ তালুকদারের সাথে।
তিনি বলেন, সংস্কার কাজের মান খুবই নিম্ন মানের
এ নিয়ে অামি নিজেও ঢাকার ঠিকাদারের সাথে কথা বলেছি তিনি মুক্তিযোদ্ধা পরিচয় দিয়েছেন
কিন্তুক অামার প্রশ্ন তিনি একজন মুক্তিযোদ্ধা হিসেবে ভাল কাজ করার কথা, তিনি তা না করে করাচ্ছেন এক দম নিম্নমানের যা অামরা এলাকা বাসী কিছুতেই মেনে নিতে পারছিনা

তিনি বলেন এখনও বিভিন্ন স্থানে ভাঙ্গা চরা রয়েছে এবং একদিকে সংস্কার ওপরদিকে বিভিন্ন স্থান ভেঙ্গে পরছে।

এ ব্যাপারে ঠিকাদারের ম্যানেজার আ: রহমান বলেন, প্রায় ৫০ লক্ষ টাকার এ কাজটি পেয়েছে মেঘনা এন্টারপ্রাইজ নামে ঢাকার একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। আমরা কাজের লোকদের সব সময় বলি সঠিক কাজ করার জন্য। এছাড়াও সাব ঠিকাদার তারা মিয়া নিম্ন মানের কজের কথা অশ্বিকার করে বলেন আমরা ভাল মানের কাজেরই চেষ্টা করছি।

মেঘনা এন্টারপ্রাইজের ঠিকাদার এস.এম মুজিবুর রহমানের সাথে মোটোফোনে কথা হলে তিনি বলেন, সিডিউল অনুযায়ি আমরা ভালমানের কাজ করছি এবং আমি একজন বীর মুক্তিযোদ্ধা আমি দেশকে ভালবাসি ও দেশের জন্যই কাজ করছি। তারপরেও যদি কাজে কোন ত্রুটি বিচ্যুতি থাকে তাহলে যাদেরকে এখানে দায়িত্ব দেওয়া হয়েছে তাদের সাথে কথা বলে সঠিকভাবে কাজ করার ব্যবস্থা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments