বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরা বিআরটিএ'তে হঠাৎ দুদকের অভিযান, ৩ দালাল গ্রেফতার

সাতক্ষীরা বিআরটিএ’তে হঠাৎ দুদকের অভিযান, ৩ দালাল গ্রেফতার

মোঃ সদরুল কাদির (শাওন): সাতক্ষীরায় বিআরটিএর মাধ্যমে মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহনের কাগজপত্র তৈরি করে দেওয়ার নামে প্রতারনার সময় তিন দালালকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন দুদক। গ্রেফতারের পর তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্লা।

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা জেলা কালেকটরেট চত্বরে এ ঘটনা ঘটে। দুদক কর্মকর্তা শাওন মিয়া, নীলকমল পাল ও বিজন কুমার সরদার এ অভিযান পরিচালনা করেন। তবে ভুক্তভোগীরা বলেন, দালাল ছাড়া কাগজপত্র জমা দিলে সেখানে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা যাচ্ছে তাই ব্যবহার করে। তারা কোন কাজের জন্য দিনের পর দি ঘুরাতে থাকে। অফিসের কর্মকর্তা কর্মচারীদের সাথে কথিত দালালদের অর্থের চুক্তি আছে।

সাজাপ্রাপ্তরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা গ্রামের জিয়াউল হক, একই গ্রামের সাইফুল আলম ও সাতানি গ্রামের আল আমিন সরদার। সাতক্ষীরার নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল মোল্লা এ ঘটনা নিশ্চিত করে জানান, আটক জিয়াউলকে ৩০ দিন এবং অপর দুই জন সাইফুল ও আল-আমিনকে ১৫ দিন করে জেল দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments