বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলা২০ দিন নিখোঁজ থাকার পর উদ্বার হলো গলাচিপার নববধূ লিলি!

২০ দিন নিখোঁজ থাকার পর উদ্বার হলো গলাচিপার নববধূ লিলি!

কাগজ প্রতিনিধি: নাসরিন আক্তার (১২) পিং নাসির মাতবর,লিলি আক্তার (১৫) পিং বাবুল মাতবর,সাং পাটুখালী সদর পটুয়াখালী। আজ সকাল ৬ঃ১৫মি, এর সময় সহরের লাঞ্চ ঘাট হইতে এস আই আঃ হাই এর নেতৃত্বে একদল চৌকস পুলিশ তাদেরকে উদ্ধার করে নিয়ে আসে,এবং পুলিশ প্রহরায় তাদেরকে আদালতে প্রেরন করাহয়।এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় এলটি মামলা করেছিল লিলির মা রাহিমা বেগম যার মামলা নং ৪৮ তাং ২২/০৬/২০১৯, মানব পাচার অপরাধ দমন আইনের ২০১২ এর ৭/৯/১০/১১/৮ (১)(২) মামলা রয়েছে।

সরজমিনে জানা যায়-পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়ানের ৯নং ওয়ার্ডের মোঃ বাবুল মাতবার এর বড় মেয়ে লিলি (১৫)কে আনুষ্ঠানিক ভাবে বিয়েদেন গলাচিপা উপজেলায়,বিবাহদেন লিলিকে।জানা যায় বিয়ের দিন থেকে আজ প্রযন্ত তাদের ছেলে মেয়ের দুজনের বিতর কোন সম্প্রক হয়নি।কারন হিসাবে লোক মুখে জানা যায় লিলি অন্য কোন ছেলেকে ভালোবাসে আর তার জন্যেই হঠাৎ করে বাবার বাড়িতে ঘুরতে এসে আত্য ঘোপনে চলে যায় লিলি।
গত ২২/৬/২০১৯ইং মেয়েকে না পেয়ে পটুয়াখালী সদর থানায় একটি মামলা ধায়ের করেন লিলির মা রাহিমা বেগম মামলায় উলেক্ষ করেন লিলিকে বাগিয়ে নিয়ে গেছে শমির এতে আসমী করাহয় একই এলাকার হিন্দু পরিবারের শ্রী জুরান বাবু ও তার ছোট ছেলে শমিরকে।

এদিকে লিলির বর দিনগুনতে থাকে কবে কখন ফিরে আসবে লিলি,এ ভাবে বেস কিছুদিন পার হলে জানা যায় একই এলাকার হিন্দু ধর্মী শ্রী জুরান বাবুর ছোট ছেলে শমির এর সাথে পালিয়ে গেছে লিলি।

সরজমিনে জানা,যায় লিলির সাথে অনেক দিন আগে থেকেই প্রেমের সম্প্রক চলে আসছে এর ধারাবাহিকতায় একাধিকবার তাদের বিভিন্ন সময়,আপত্তিকর অবস্থায় স্থানীয়রা ধরেন এবং শালিস করেন। যেহেতু হিন্দু ও মুসলিম নিয়ে উক্ত বিষয় তাই স্থানীয়রা উক্ত বিষয়টিকে ধামাচাপা দিয়েদেন কারন জাতে করে কোন রকম ধর্মীয় দূর্ঘটনা না হয়।

কিন্তু বিধিবাম গত ৫ দিন আগে বাপের বাড়িতে সদ্য বিবাহিত লিলি আসলে কাউকে কিছু না বলে নিজের চাচাতো বোনকে সাথে নিয়ে আত্যগোপন হয়,লিলি আর এতে করে এলাকার বিতর শুুরুহয়,কানাঘষা লোক মুখে রাস্তার চায়ের দোকানে টপ অবদা টপিক হয় লিলির কথা।

অপরদিকে লিলির মা ও বাবা উক্ত বিষয়ে দোষারোপ করেন একই এলাকার হিন্দু সম্প্রদায়ের ছেলে শমির নিয়ে পালিয়ে গেছে, তারই ধারাবহিকতায় একটি মামলা ধায়ের করেন লিলির পরিবার যে খানে আসামী করা হয় শমিরকে।

এ বিষয় স্থানীয়ারা বলেন লিলি যে দিন থেকে আত্যগোপন হয়েছে সেদিন থেকে আজ প্রযন্ত শমির মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এলাকাই বিগত ৫ দিন যাবত এলাকাতেই অবস্থান করছেন,তাহলে কি করে লিলিকে নিয়ে শমির পালায়ন করে, এটা পুরাটাই শত্রুতা মুলক ভাবে রটানো ও বলা হচ্ছে বলে তারা মনে করেন।

স্থানীয়রা আরো বলেন এর আগেও লিলি আপত্তিকর অবস্থার জন্মদিয়েছে এবং এর জন্যে প্রায় ৬০-৭০ হাজার টাকা জরিমানা নিছে লিলির পরিবার।

এটা তাদের সাজানো একটা নাটক যাতে করে আরো টাকা হাতানো যায় বলে তারা ধারনা করেন।
১০/৭/২০১৯ ইং তারিখ সদর থানার চৌকশ অফিসার এস আই আবদুল হাই নিখোঁজ লিলিকে পটুয়াখালী নৌ বন্দর থেকে সকাল ৬ ঘটিকার সময় উদ্বার করেন এবং করা নিরাপত্তার মাধ্যমে কোর্টে পেরন করে লিলির জবান বন্দী দেয়ার জন্যে। পরে লিলির মা মামলার বাদি হালিমা বেগমের কাছে লিলিকে ফেরত দেয়া হয়।বর্তমানে লিলি তার বাবা বাবুল মাতবার এর বাড়ি মরিচবুনিয়ার পাটুখালীতে আছেন। (চলবে)

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments