শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে রিকশায় ওড়না পেঁচিয়ে এক নারীর মৃত্যু

মানিকগঞ্জে রিকশায় ওড়না পেঁচিয়ে এক নারীর মৃত্যু

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জ শহরে আজ রাত সাড়ে ৮টার দিকে রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এক নারী আরিফা আক্তারের (২৫) নামের গৃহবধুর মমান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ৮টার দিকে শহীদ স্মরণী সড়কে মানিকগঞ্জ জেলা পরিষদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ মানিকগঞ্জের জয়রা রোডের ভিলেজ লাইন পরিবহনের বাস চালক খোকন মিয়ার স্ত্রী বলে জানাগেছ।

মানিকগঞ্জ সদর হাসপাতালের এক চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে আরিফা আক্তারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে শ্বাস বন্ধ হয়ে সে মারা গেছে। তার গলায় কাটা দাগ আছে বলেও উল্লেখ করেন তিনি।
স্থানীয়রা জানান, নিহত আরিফা একটি ইঞ্জিনচালিত রিকশায় করে তার সন্তান লামিয়া আক্তারকে সঙ্গে নিয়ে খালাতো বোনের বিয়ের দাওয়াতে যাচ্ছিল।
ঘটনার পর রিকশা চালক পালিয়েছে। তবে রিকশা আটক করা হয়েছে।

শিবালয়ে বিএনপির ত্যাগীনেতাদের কমিটিতে না রাখায় ২৩ নেতার পদত্যাগ
মুহ.মিজানুর ররহমান বাদল,মানিকগঞ্জ প্রতিনিধি
ত্যাগী নেতাদের না রাখার অভিযোগে মানিকগঞ্জের শিবালয় উপজেলা বিএনপির ২৭ সদস্যবিশিষ্ট কমিটির ২৩ জনই পদত্যাগ করেছেন। সোমবার (১৬ সেপ্টেম্বর) একযোগে তারা জেলা বিএনপির কাছে এ পদত্যাগপত্র জমা দেন। গত ১১ সেপ্টেম্বর মানিকগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি জেলার সাতটি উপজেলা এবং দুটি পৌরসভা কমিটির অনুমোদন দেয়। ঘোষণার পর থেকে এসব কমিটিতে ত্যাগী নেতাদের রাখা হয়নি বলে অভিযোগ উঠে।
পদত্যাগী নেতারা অভিযোগ করেছেন, দলের ত্যাগী, পরীক্ষিত, মামলার শিকার নেতাদের বঞ্চিত ও অবমূল্যায়ন করে কমিটি দেওয়া হয়েছে। গত সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে সিল দেওয়া ব্যক্তিদেরও কমিটিতে রাখা হয়েছে। কমিটিতে জেষ্ঠ্যতা লঙ্ঘন করা হয়েছে।
এ ব্যাপারে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক তোজাম্মেল হক তোজা আজকের
বাংলাদেশকে বলেন, ‘সাতটি উপজেলার মধ্যে ছয়টি উপজেলাসহ মানিকগঞ্জ পৌরসভা আহ্বায়ক কমিটির প্রায় সব সদস্যের পর্যায়ক্রমে পদত্যাগ করার সম্ভাবনা রয়েছে।’
শিবালয় উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির পদত্যাগী এক নম্বর যুগ্ম আহ্বায়ক সত্যেন কান্ত পণ্ডিত ভজন বলেন, ‘উপজেলা পর্যায়ে যে কমিটি করা হয়েছে, এ দিয়ে দলে গতি আসবে না। আরও বিশৃঙ্খলা সৃষ্টি হবে। তাই আমিসহ কমিটির ২৭ সদস্যের ২৩ জনই পদত্যাগ করেছি।’
এর আগে গত ১৪ সেপ্টেম্বর দুপুরে বিএনপির নবগঠিত উপজেলা ও দুটি পৌরসভার আহ্বায়ক কমিটিকে পকেট কমিটি আখ্যা দিয়ে বিএনপির একাংশ মানিকগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন।
তবে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট জামিলুর রশীদ খান বলেন, ‘যারা সংবাদ সম্মেলন করেছেন মূলত তারাই দলের ষড়যন্ত্রকারী। তারা চান না বিএনপি গতিশীল হোক। তারা সরকার দলীয় নেতাদের বিশেষ সুবিধা দিতে এই সংবাদ সংম্মেলন করেছেন। ইতোমধ্যে যারা পদত্যাগ করেছেন, তাদের দলের ষড়যন্ত্রকারীরা পদত্যাগে বাধ্য করেছেন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments