শার্শার পল্লীতে এক মটর ম্যাকানিকের পৈত্রিক সম্পত্তি জবরদখলের অভিযোগ

শাহারিয়ার হুসাইন: শার্শার পল্লীতে ইমাম হোসেন তালুকদার নামের এক মটর ম্যাকানিকের বাপ-দাদার পৈত্রিক সম্পত্তি জবরদখল করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার উলাশী গ্রামে। এবিষয়ে ভুক্তভুগি মটর ম্যাকানিক ইমাম হোসেন শার্শা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

জানাগেছে, যশোরের শার্শা উপজেলার উলাশী গ্রামের মৃত্যু সিফাতুল্লাহ তালুকদারের ছেলে মটর ম্যাকানিক ইমাম হোসেনের সাথে একই গ্রামের মৃত্যু আব্দুল মজিদের ছেলে আব্দুল খালেকের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। ইতি পূর্বে একাধিক বার এলাকায় সালিসি বৈঠক বসলেও আব্দুল খালেক প্রভাব শালী হওয়ায় গ্রাম্য মাতব্বরদের ম্যানেজ করে নেয়।

সম্প্রতি আব্দুল খালেক মোটা অংকের টাকা দিয়ে প্রশাসন ও গ্রাম্য মাতব্বরদের ম্যানেজ করে নিয়ে মটর ম্যাকানিক ইমাম হোসেনের দীর্ঘদিনের বসবাসরত বাপ-দাদার পৈত্রিক বসতবাড়ির উঠানে পাচিল দিয়ে জবরদখল করে ভবন নির্মাণ করছে। এদিকে নিরীহ মটর ম্যাকানিক ইমান হোসেন পৈত্রিক সম্পত্তি রক্ষা করতে সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে । দিনের পর দিন মাতব্বরদের কাছে যেয়েও কোন কাজ না হওয়ায় নিরুপায় হয়ে সে শার্শা থানা পুলিশকে লিখিত ভাবে অভহতি করেছেন। এবিষয়ে অভিযুক্ত আব্দুল খালেক কাছে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যেয়ে বলেন আমার জায়গায় আমি ঘর করছি।

এব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, এ বিষয়ে ঘটনাস্থলে যে এস,আই সরজমিনে গিয়েছিল তার সাথে কথা না বলে কিছু বলতে পারবো না।