বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ

লক্ষ্মীপুরে গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুর শহরের গেঞ্জিহাটা মাইনউদ্দিন ষ্টোর এর গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ করেছে আইন শৃঙ্গখলা বাহিনী। এসময় অবৈধভাবে পেঁয়াজ গুদামজাতের অভিযোগে মাইন উদ্দিন ষ্টোরের গুদাম ও প্রতিষ্ঠান সীলগালা করা হয়। তবে প্রতিষ্ঠানটির মালিক আইনশৃঙ্গখলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে দোকান রেখে পালিয়ে যায়। কার্তিক নামে আরেক ব্যবসায়ী ২২০ টাকা বেশি দাম রাখায় তাকে ১০ হাজার টাকা জরিমামা করা হয়। (১৬ নভেম্বর) শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরে গেঞ্জিহাটা সড়কে এ অভিযান চালানো হয়।

জানা যায়, জাতিয় গোয়েন্দা নিরাপত্তা সংস্থা (এনএসআই) গোপন সংবাদের ভিত্তিতে আইন শৃঙ্গখলা বাহিনী নিয়ে গেঞ্জিহাটা মাইন উদ্দিন ষ্টোরের গুদামে তল্লশি চালায়। এসময় গুদামে অবৈধভাবে রাখা ৪২ বস্থা পেঁয়াজ জব্দ করে তাঁরা। একপর্যায়ে খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাইনউদ্দিন ষ্টোরের গুদাম ও প্রতিষ্টানটি সীলগালা করে দেয়। এদিকে পেঁয়াজের মূল্য ২শ’ ২০টাকা রাখার অভিযোগে শহরের কার্তিক ষ্টোর নামের আরেক প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা এবং মূল্য তালিকা না থাকায় অন্য প্রতিষ্ঠানকে ১ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরমান শাকিল জানান, পেঁয়াজ গুদামজাত করার অভিযোগে একটি গুদাম থেকে ৪২ বস্তা পেঁয়াজ জব্দ করা হয়। এসময় ওই গুদাম এবং প্রতিষ্ঠানটি সীলগালা করা হয়েছে। এদিকে বেশি দামে পেঁয়াজ বিক্রি করায় একটি প্রতিষ্ঠানের ১০ হাজার ও মূল্য তালিকা না থাকায় অন্য প্রতিষ্ঠােনকে ১ হাজার টাকা জরিমান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments