বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপ্রবাসে স্বামী আহত, দেশে স্ত্রী টাকা নিয়ে উধাও

প্রবাসে স্বামী আহত, দেশে স্ত্রী টাকা নিয়ে উধাও

অন্তর: চুয়াডাঙ্গা সদরের কৃষ্ণপুর গ্রামের বোয়ালমারী পাড়ার মোঃ আবুল কাসেমের ছেলে মোঃ রবিউল ১৮ বছর আগে একই গ্রামের মোঃ রহিম শিকদারের মেয়ে মোছাঃ ময়না ওরফে লিজার সাথে বিবাহ করেন। কোন রকমে তাদের সংসার ভালোই চলছিলো,দুটি ছেলে সন্তান ও হয় তাদের বড় ছেলে মোঃ মারুফ(১৪) ও ছোট ছেলে মোঃ আপন(১০)।আজ থেকে সাত বছর আগে নিজের ভাগ্যের চাকা ঘুরাতে নিজ সন্তান পরিবার ছেড়ে লিবিয়ায় প্রবাসী জীবনে পাড়ী জমান। দীর্ঘ সাত বছরে তিনি তার স্ত্রীর কাছে প্রায় চল্লিশ(৪০) লক্ষাধিক টাকা পাঠান। গত ১৬ই আগষ্টে লিবিয়ায় বোমা বিস্ফারণে রবিউলের একটি পা জখম হয়, এর পর তাকে চিকিৎসাধীন অবস্থায় গত ২৫ শে আগষ্ট বাংলাদেশে পাঠিয়ে দেওয়া হয়। এদিকে তার স্ত্রী অসুস্থ স্বামীর ঢাকাতে চিকিৎসার জন্য অনেক দিন থাকতে হবে বলে বাহানা দিয়ে দুই সন্তানকে একদিন আগে ২৪ শে আগষ্ট তাদের বাবাকে রিসিভ করতে পাঠিয়ে দেয়, আর এদিকে স্ত্রী লিজা সকল জিনিসপত্র,গয়না ও টাকা নিয়ে ঢাকায় স্বামীর চিকিৎসা করাতে যাচ্ছেন বলে বের হন। এরপর তিনি ফেসবুক থেকে পরিচিতি অজানা এক প্রেমিকের হাত ধরে অজানায় পাড়ী জমায়।
এর পর থেকে আর তার সাথে কোনো যোগাযোগ করা যায়নি।আর এই দিকে গত ১৮ই ডিসেম্বর রবিউল ঢাকা থেকে চিকিৎসা শেষ করে বাড়ী ফিরে দুই ছেলে ও বোমার আঘাতে অচল পা ও প্রবাসে মাথার ঘাম পায়ে ফেলে অর্জন করা টাকা, সব মিলিয়ে রবিউল এখন দিশেহারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments