শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারাজারহাটে ওসি’র বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের নিন্দা ও প্রতিবাদ

রাজারহাটে ওসি’র বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের নিন্দা ও প্রতিবাদ

এ.এস লিমন: কুড়িগ্রামের রাজারহাটে রংপুর থেকে প্রকাশিত দৈনিক যুগের আলো পত্রিকায় গত ১৯ডিসেম্বর পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বাদীপক্ষের লোকজন শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ওসি কৃষ্ণ কুমার সরকার ও স্থানীয়রা। ওসি কৃষ্ণ কুমার সরকারের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে। পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বাদী পক্ষের লোকজন ধারাবাহিকভাবে প্রকাশিত সংবাদটি বানোয়াট,অতিরঞ্জিত,অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত। এ ধরনের সংবাদ ছাপিয়ে রাজারহাট থানার ওসি কৃষ্ণ কুমার সরকারের ব্যক্তিগত চরিত্র হনন,পেশাগত সুনাম বিনষ্ট ও সামাজিকভাবে তাকে হেয় করার অপচেষ্টা বৈ আর কিছুই নয়। প্রকাশিত সংবাদে উল্লেখিত রাজারহাটে পুলিশের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে বাদী পক্ষের লোকজন শিরোনামে রাজারহাট উপজেলার নাজিমখাঁন ইউপির মনিডাকুয়া গ্রামে ২ একর ৭০শতক জমির মালিকানা নিয়ে সাইফুল ইসলাম গং এর সাথে ৪/৫বছর ধরে শাহ আলম খন্দাকারের বিরুদ্ধ চলে আসছিল। এ অবস্থায় গত ২১ নভেম্বর রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার দু’ পক্ষকে আপোষ মীমাংসার জন্য থানায় ডেকে নেন।

এক পর্যায়ে শাহআলম গং এর পক্ষ নিয়ে ধান কেটে দেবন মর্মে ঘোষনা দেন। এ সময় সাদা কাগজে সাক্ষর দিতে বাধ্য করা হয় সাইফুল ইসলামের লোকজনকে । পরদিন ২২ নভেম্বর ৩/৪শত লোকজন নিয়ে জমির পাকা ধান কেটে নেন শাহআলম খন্দাকার গং। ওই সময় ৯৯৯ নম্বরে সহযোগিতা চাইলে ওসি হুমকি-ধামকী দেন। এই প্রকাশিত সংবাদের তব্রি নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে এমন সংবাদ প্রকাশ করা হয়েছে। এই ধরনের সংবাদ ভিত্তিহীন,যা কল্পানাকেও হার মানায় কারণ শাহ আলম খন্দাকার থানায় অভিযোগ করেন এরই সূত্র ধরে ২১ নভেম্বর এস আই জহুরুল ইসলাম দু’ পক্ষকে থানায় ডেকে নেন আপোষ-মিমাংসার জন্য এবং কোন প্রকার যাতে আইন-শৃঙ্খলার বিঘ্ন না ঘটে। কোন সমাধান না হলে উভয়পক্ষকে বিজ্ঞ আদালতে মামলা করতে বলেন। এ বিষয়ে এস আই জহুরুল ইসলাম উভয়পক্ষের কাছ থেকে কোন প্রকার সাদা কাগজে সাক্ষর নেননি। ২২ নভেম্বর ধান কাটার বিষয়টি আমি জানি না কারণ ওইদিন আমি ছুটিতে ছিলাম। ৯৯৯ নম্বরে কল দিয়েছে কিনা তাও জানি না। ছুটিতে থাকার কারণে ৯৯৯ নম্বর আমার কাছে ছিল না তাহলে কে হুমকি-ধামকী দিল এ বিষয়টি বানোয়াট এবং মিথ্যা। স্থানীয়রা বলেন, ওসি কৃষ্ণ কুমার সরকার একজন ভাল মানুষ ও সৎ অফিসার। তাই সাংবাদিক ভাইদের দেয়া তথ্য ও সংবাদটি সর্ম্পূন ভিত্তিহীন,বানোয়াট। উদ্দেশ্য প্রণোদিত হয়ে ওসি কুষ্ণ কুমার সরকারকে হেয় প্রতিপন্ন করার জন্য তার চাকুরীতে বিঘ্ন ঘটানোর জন্য সংবাদটি তৈরি করে প্রকাশ করা হয়েছে। যা আদৌ সত্য নয়। সংবাদে প্রকাশিত ঘটানার সাথে ওসির কোন প্রকার যোগসুত্র নাই। তাই রাজারহাটের সকল সংবাদকর্মী উক্ত অপ-প্রচার মূলক মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments