শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় তীব্র শীতে কাঁপছে মানুষ, ভোগান্তিতে শ্রমজীবীরা

চান্দিনায় তীব্র শীতে কাঁপছে মানুষ, ভোগান্তিতে শ্রমজীবীরা

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় তীব্র শীত ও শৈত্য প্রবাহে কাঁপছে মানুষ। এতে বেশি ভোগান্তিতে পড়েছে শ্রমজীবীরা। পৌষের শুরুতেই শৈত্যপ্রবাহ আর ঘনকুয়াশার কারণে তীব্র শীত পড়েছে। সারাদিনেও সূর্যের দেখা মিলেনি। শীতের কারণে জরুরি কাজ ছাড়া ঘর থেকে কেউ বের হচ্ছে না।

শনিবার (২১ ডিসেম্বর) সকাল থেকেই সূর্যের দেখা না মিলায় প্রচন্ড শীত জেকে বসেছে এই উপজেলায়। বুধবার সারাদিন উত্তরে বাতাস ছিল। বৃহস্পতিবার বিকেলেও বাতাসের তীব্রতা ছিল।

তাপমাত্রা হ্রাস পাওয়ায় বিপর্যস্ত হয়ে পড়েছে এ এলাকার মানুষ। দিনের তাপমাত্রা কিছুটা সহনীয় হলেও হ্রাস পাচ্ছে রাতের তাপমাত্রা। শীতল বাতাস বাড়িয়ে দিচ্ছে মানুষের ভোগান্তি। সবচেয়ে বেশি দুর্ভোগে আছে খেটে খাওয়া ছিন্নমূল মানুষ। খড়কুটো জ্বালিয়ে শীত নিবারণ করতে দেখা গেছে এসব মানুষকে।

এব্যাপারে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ বলেন- ‘সরকারিভাবে আমরা চান্দিনার উপজেলার শীতার্তদের জন্য কম্বল পেয়েছি। এমপি মহোদয়ের সাথে সমন্বয় করে দুয়েক দিনের মধ্যেই কম্বল বিতরণ করা হবে’।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments