আশকোনার হজ ক্যাম্পে তুমুল হট্টগোল, পুলিশ মোতায়েন

বাংলাদেশ প্রতিবেদক: শনিবার (১৪ মার্চ) দুপুরে ইতালি থেকে দেশে ফেরত আসা ১৪২ জনের সবাইকে রাজধানীর আশকোনা হজ ক্যাম্পে বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। কিন্তু এর কিছু পরপরই তুমুল হট্টগোল শুরু হয় আশকোনার হজ ক্যাম্পে। কোয়ারেন্টাইনে রাখা ১৪২ জনই গোলমাল করতে করতে চলে এসেছেন হজ ক্যাম্পের গেটে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে পুলিশের অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে।

এর আগে, সকালে ইতালি থেকে দেশে ফেরেন এই ১৪২ জন বাংলাদেশি। এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটে সকাল ৮টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তারা। পরে সবাইকে সর্বোচ্চ সতর্কতায় আশকোনা হজ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

ইতালি যেন এক মৃত্যুপুরী। যেখানে ২৪ ঘন্টায় নতুন করে আড়াই শতাধিক মানুষের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে। এমন বাস্তবতায় ১৪২ জন বাংলাদেশি নিয়ে সকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট। সেখানেই ৪টি থারমাল স্ক্যানারে স্বাস্থ্য পরীক্ষা ও হেলথ কার্ড পূরণ করে ইমিগ্রেশন পার হন বিদেশ থেকে আসা যাত্রীরা।

এরপর, সর্বোচ্চ নিরাপত্তায় বিআরটিসি ও বাংলাদেশ পুলিশের ৪ টি বাসে করে তাদের নিয়ে যাওয়া হয় আশকোনা হজক্যাম্পে। শরীরে করোনার উপসর্গ নির্ণয়ে চলছে কয়েক ধাপে পরীক্ষা নিরীক্ষা।

Previous articleসুইসাইড নোটে ৪ জনের নাম লিখে ব্যবসায়ীর আত্মহত্যা
Next articleবোয়ালমারীতে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।