সুইসাইড নোটে ৪ জনের নাম লিখে ব্যবসায়ীর আত্মহত্যা

বাংলাদেশ প্রতিবেদক: কেরানীগঞ্জে চিরকুট লিখে আমিরুল ইসলাম (৫২) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। শনিবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার বাস্তা ইউনিয়নের দড়িগাঁও এলাকার নিজ বাড়ি থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি চিরকুট উদ্ধার করেছে। চিরকুটে আমিরুল তার মৃত্যুর জন্য দায়ী চারজনের নাম লিখে গেছেন। এ ছাড়াও পারিবারিক নানা ঝামেলার কথাও উল্লেখ করেছেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান জানান, বেলা ১১টার দিকে বাড়ির একটি ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন আমিরুল।

খবর পেয়ে দরজা ভেঙে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় সেখানে একটি চিরকুট পাওয়া যায়। এতে আমিরুলের মৃত্যুর জন্য চারজনকে অভিযুক্ত করা হয়েছে। এছাড়াও পারিবারিক কলহের কিছু বিষয় লেখা রয়েছে।

ওসি আরও জানান, পেশায় ব্যবসায়ী আমিরুলের দু’টি বাড়ি রয়েছে। একটি রাজধানী ঢাকায়। অপরটি দক্ষিণ কেরানীগঞ্জের দড়িগাঁও এলাকায়।

ঢাকার বাড়িটি তিনি স্ত্রীর নামে লিখে দিয়েছেন। পরে এ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হচ্ছিল, এসব কথাও লেখা আছে চিরকুটে।

চিরকুটের ভাষ্য অনুযায়ী পুলিশের দাবি, পারিবারিক কলহের কারণে প্রচণ্ড হতাশা থেকে আমিরুল আত্মহত্যা করেছেন। চিরকুটের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছেন। আত্মহত্যায় কারো প্ররোচনার অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

Previous articleচট্টগ্রামে নির্বাচন বন্ধের পরিস্থিতি এখনো আসেনি: সিইসি
Next articleআশকোনার হজ ক্যাম্পে তুমুল হট্টগোল, পুলিশ মোতায়েন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।