বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে চালকের মৃত্যু, হেলপার-যাত্রীসহ আহত ৩

টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে চালকের মৃত্যু, হেলপার-যাত্রীসহ আহত ৩

আব্দুল লতিফ তালুকদার: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধুসেতু মহাসড়কে দুই ট্রাকের সংঘর্ষে ট্রাক চালকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে ট্রাকের হেলপারসহ দুই যাত্রী

মঙ্গলবার (২১ এপ্রিল) রাত ৩ টায় মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার গুইল্যা নামক এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম চালায়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস জানায়- নিহত ট্রাক চালক মো. হোসেন আলী (৩০) ঠাকুরগাঁও সদর উপজেলার বাসিন্দা ও আহত ট্রাকের হেলপার একই উপজেলার নিশিন্তপুর গ্রামের বাসিন্দা মো. নাঈম (২৮)। দুই যাত্রী হলেন- নওগাঁ জেলার বাসিন্দা মোছাঃ জান্নাতুল (২৪) ও মো. ফারুক (২৮)

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান- মঙ্গলবার রাতে পণ্যবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১১-৮৩৪৭) ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গে ঠাকুরগাঁও যাচ্ছিল। পথিমধ্য মহাসড়কের গুইল্যা নামক স্থানে পৌঁছালে সেখানে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকেরর পেছনে (ঢাকা মেট্রো-ট-১১-৫৫৯১)
ধাক্কা দিলে পণ্যবাহী ট্রাকটির সামনের অংশ দুমরে মচরে গেলে ঘটনাস্থলে ট্রাক চালকের মৃত্যু হয়। আহত হয় হেলপার ও দুই যাত্রী। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে।
সফিকুল ইসলাম আরও জানান- আহত দুই যাত্রী ঢাকা সাভার বাসস্ট্যান্ড থেকে গ্রামের বাড়ি নওগাঁ যাওয়ার জন্য ওই পণ্যবাহী ট্রাকে উঠেছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments