বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে মিথ্যা অপহরন মামলায় গ্রামপুলিশসহ দিনমজুরদের হয়রানি

রায়পুরে মিথ্যা অপহরন মামলায় গ্রামপুলিশসহ দিনমজুরদের হয়রানি

তাবারক হোসেন আজাদ: সন্তান অপহরণ নাটক সাজিয়ে মিথ্যা অভিযোগে এক গ্রামপুলিশসহ চার দিনমজুরকে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে এক নারীর বিরুদ্ধে । লক্ষ্মীপুরের রায়পুরে দক্ষিন চরবংশী ইউপির গ্রামপুলিশ আব্দুল বারেকসহ তার ভাই-বোন অভিযোগ করেন। এঘটনায় মামলার বাদী রাবেয়া বেগম ও স্বামী বিরুদ্ধে বিচার চেয়ে ওসি ও ইউএনও’র কাছে অভিযোগ করেছেন গ্রামপুলিশ ।

মঙ্গলবার দুপুরে (১৮ আগষ্ট)-গ্রামপুলিশ আব্দুল বারেক সাংবাদিকদের জানান, প্রায় ১৮ বছর আগে তার বোন নুর খাতুনকে বিয়ে করেন চরলক্ষী গ্রামের মৃত আব্দুল হামিদ মোল্লার ছেলে সুজন মোল্লা। তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। সুজন মোল্লার দ্বারা নুর খাতুন প্রায় সময় মানুষিক ও শারিরীক নির্যাতন অব্যাহত থাকায় প্রায় ৮ মাস আগে উভয়ের মধ্যে বিচ্ছেদ হয়। এতে ক্ষিপ্ত হয়ে ২০১৭ সালের ১৪ নভেম্বর বাড়ী থেকে ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে নুর খাতুন কুপিয়ে হত্যার চেষ্টা করে সুজন মোল্লাসহ তার লোকজন। এঘটনায় মামলা হলে সুজন মোল্লা দেড় মাস কারাভোগ করেন। এমামলায় স্বাক্ষি হওয়ায় গ্রামপুলিশকে হত্যাসহ বিভিন্ন ক্ষতি করার হুমকি দিয়ে আসছিলো সুজন মোল্লা। নিরুপায় হয়ে ২০১৯ সালের ৫ ফেব্রুয়ারী গ্রামপুলিশ আব্দুল বারেক নিরাপত্তা চেয়ে আবার সুজন মোল্লার নামে থানায় সাধারন ডায়রি করেন। এরই মধ্যে নুর খাতুন ঢাকায় গার্মেন্টে চাকুরির সুবাধে ঢাকা জজ আদালতে দেন মোহর চেয়ে স্বামী সুজন মোল্লার নামে মামলা করেছেন। যা বিচারাধীন রয়েছে।

এ মামলা থেকে বাঁচতে চলতি বছরের ৬ আগষ্ট সুজন মোল্লা তার দ্বিতীয় স্ত্রী রাবেয়া বেগমকে দিয়ে রাবেয়ার আগের সংসারের আরাফাত হোসেন নামের ১০ বছরের ছেলে অপহরন হয়েছে মর্মে গ্রামপুলিশ আব্দুল বারেক, তার ছেলে, বোন ও চার ভাইকে আসামী করে রায়পুরের হাজিমারা ফাঁড়ী থানায় লিখিত অভিযোগ করেন। কিন্তু ওই দিন ইউনিয়ন পরিষদে বারেক দায়িত্বে ছিলেন বলে চেয়ারম্যান প্রত্যয়নপত্র দিয়েছেন। এছাড়াও ওই দিন নুর খাতুন ও সুজন মোল্লাসহ তার স্ত্রীর সাথে শুধুই ঝগড়া হয়েছে। এঘটনার চারদিন পরেও শিশু আরিফকে তার বাড়ীর সামনে দেখেন বলে সুজন মোল্লার ছোট ভাই জানান। কিন্তুু ফাঁড়ি থানা পুলিশ মিথ্যা অভিযোগ গ্রহন করে অপহ্রত শিশু বের করে দিতে চাপসৃষ্টি করছেন।

রায়পুর হাজিমারা ফাঁড়ি থানার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, রাবেয়া বেগম নামের এক নারী তার শিশুকে অপহরন করেছে বলে গ্রামপুলিশ সহ তার ছেলে, বোন ও চার ভাই’র বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। আগামী ৭ দিনের মধ্যে নিখোঁজ শিশুকে খুঁজে বের করে থানায় হাজির জন্য শুক্রবার দুই ওয়ার্ড মেম্বারসহ বাদী ও বিবাদীদের নির্দেশ দেয়া হয়েছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, গ্রামপুলিশসহ তার ছেলে ও দিনমজুর ভাইদের বিরুদ্ধে অপহরন অভিযোগের বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments