বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারংপুর মডেল কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা, গ্রেফতার ১

রংপুর মডেল কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা, গ্রেফতার ১

জয়নাল আবেদীন: রংপুর নগরীতে কলেজ শিক্ষককে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাতের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। জানাগেছে রংপুর মডেল কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক মোকছেদুর রহমান আরিফকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টায় অভিযুক্ত একজনকে আটক করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ। রোববার দুপুর আনুমানিক ১টার দিকে রংপুর নগরীর ২২ নং ওয়ার্ড উত্তর বাবুখাঁ এলাকায় ঐ শিক্ষকের নিজ বাসভবনে ঢুকে ধারালো ছুরি দিয়ে তার গাল থেকে গলা পর্যন্ত আঘাত করে। পরে আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গণপিটুনীর পর পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পুলিশ আসামীকে আটকের পর রংপুর মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি করেছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অভিযুক্ত ব্যক্তি প্রথমে শিক্ষার্থী পরিচয়ে বাসায় প্রবেশ করে, সে সময় ঐ শিক্ষক বাসার বাহিরে অবস্থান করায় তার স্ত্রী তাকে আপ্যায়ন করে। পরে মোকছেদুর রহমান বাসায় আসলে ঐ শিক্ষার্থীর পরিচয় জানতে চায়, তখন সে পরিচয় না দিয়ে শিক্ষকের কাছে ৫০হাজার টাকা দাবি করে। এসময় টাকা দিতে আপত্তি করলে শিক্ষার্থীর পকেটে থাকা ধারালো ছুরি দিয়ে শিক্ষকের গাল থেকে গলা পর্যন্ত আঘাত করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে হাতে- নাতে আটক করে পুলিশে দেয়। এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার এসআই বাবুল জানান- আমরা খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত মিঠাপুকুরের শঠিবাড়ী কাঠালিয়া এলাকার মিঠু মিয়ার পুত্র তৌফিক মিয়াকে আটক করি। সে এলাকাবাসীর গণপিটুনিতে আহত ছিল, ফলে তাকে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রাথমিক জবানবন্দিতে তৌফিক জানান- সে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে মিঠাপুকুরের গোপালপুর টেকনিক্যাল কলেজে ভর্তি হন। ওই কলেজের অধ্যক্ষ ফারহানা আক্তার মুক্তি রংপুর মডেল কলেজের প্রভাষক মোকছেদুর রহমানের স্ত্রী। ভর্তির পর পরীক্ষায় ভুল প্রবেশপত্র সরবরাহ করায় পরীক্ষায় অংশগ্রহন ও ফলাফল আসেনি তার। বিষয়টি সংশোধনের জন্য প্রতিষ্ঠানের অধ্যক্ষ ফারহানার স্বামী মোকছেদুর রহমান আরিফকে কয়েক দফায় টাকা দিয়েছে তৌফিক। এরপর টাকা, পরীক্ষার ফলাফল এমনকি এসএসসির কাগজপত্র আর ফেরত দেননি। টাকা ও কাগজপত্র চাইতে আসলে তাকে উল্টো মারার হুমকি দিলে তিনি মোকছেদুর রহমানকে হত্যার উদ্দেশ্যে ছুরি দিয়ে আঘাত করেন। এ ঘনার মূল রহস্য উদঘটনে অভিযোগটি পুলিশ তদন্ত করছে, তদন্তের মাধ্যমেই ঘটনার মূল রহস্য উদঘটন পূর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে এ ঘটনায় প্রভাষক মোকছেদুর রহমানের স্ত্রী অধ্যক্ষ ফারহানা আক্তার রংপুর কোতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments