শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামাদকাসক্ত ছেলেকে হত্যা করল বাবা

মাদকাসক্ত ছেলেকে হত্যা করল বাবা

বাংলাদেশ প্রতিবেদক: মাদকাসেবী ছেলের অত্যাচার সইতে না পেরে তাকে ইট ছুড়ে হত্যা করেছেন বাবা। ঘটনাটি ঘটেছে নীলফামারীর সৈয়দপুর শহরের গোলাহাট পুলিশ ফাঁড়িসংলগ্ন রেল কলোনি বস্তিতে। শহরের গোলাহাট রেল কলোনি বস্তিতে বসবাস করেন মো. ভলু (৬০) নামে এক রিকশাচালক। শনিবার গভীর রাতে ছেলে হত্যার ঘটনাটি ঘটে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, গত এক মাস আগে মাদকাসেবী ছেলে মা-বাবাকে ঘর থেকে বের করে দেন। সে থেকে স্ত্রীসহ পাশের উত্তরা আবাসন এলাকায় মেয়ের বাড়িতে থাকেন ভলু। ঘটনার দিন সকালে ভলুর স্ত্রী ছেলে ব্যাটারিচালিত ভ্যানচালক মো. সনুর বাড়িতে গেলে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ছেলে সনু তার মা সাম্মাকে (৫৫) পিটিয়ে বাড়ি থেকে বের করে দেন। এ খবর কাজ থেকে ফিরে রাতে জানতে পারেন বৃদ্ধ ভলু। তিনি স্ত্রীর অপমানের প্রতিশোধ নিতে ছেলের ওপর ইট ছুড়ে হামলা চালান। এতে ঘটনাস্থলেই মারা যান সনু।

রাত সাড়ে ১২টায় ঘটনাস্থলে গেলে সনুর বাড়ির উঠানে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। পাশে বেশ দূরে বসেছিলেন তার মা। জানতে চাইলে সনুর মা সাম্মা বলেন, মাদকাসক্ত ছেলেকে তার বাবাই মেরেছে। তবে তিনি শাসন করতে চেয়েছিলেন হত্যা করতে চাননি।

পুলিশের হাতে গ্রেপতার ভলু হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। রাতেই সনুর স্ত্রী সাজদা শ্বশুরকে আসামি করে সৈয়দপুর থানায় মামলা দায়ের করেন।

আহাজারি করতে করতে তিনি বলেন, ‘সকালে আমার শাশুড়ি হুমকি দিয়েছিলেন, তোর স্বামীকে আজ হত্যা করা হবে।’ এটা যে সত্যি ঘটবে তা তিনি স্বপ্নেও ভাবেননি। জানলে তিনি বাবার বাড়িতে যেতেন না বলে জানান। ঘটনার সময় সনুর স্ত্রী বাবার বাড়ি সৈয়দপুর শহরের সুরকিমিল মহল্লায় অবস্থান করছিলেন।

রোববার (৮ নভেম্বর) সকালে খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনাস্থলে যান। তিনি জানান, ঘটনাটি মর্মান্তিক। এটা সামাজিক অবক্ষয়। মাদক ব্যাধি এ জন্য দায়ী । বিষয়টির নেপথ্যে কি আছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আবুল হাসনাত খান জানান, সনুর মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত সনুর বাবা ভলুকে গ্রেফতার দেখানো হয়েছে। তবে তিনি অসুস্থ বোধ করায় স্থানীয় ১০০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments