ফিরোজ সুলতান: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুখ্যাত আন্তঃজেলা মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাক (৪২) কে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ।

গত মঙ্গলবার (১ জুন) রাতে তার নিজবাড়ী পৌর শহরের ভান্ডারা (খুনিয়াদিঘী সংলগ্ন) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজ্জাক ঐ গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে ও রানীশংকৈল পৌর কাউন্সিলর। গতকাল বুধবার ঠাকুরগাঁও আদালতে হাজির করা হয় তাকে ।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আওরঙ্গজেব আব্দুর রাজ্জাককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন এবং তিনি বলেন হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের নন্দগাঁও গ্রামের মৃত আকিম উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম একজন সার ও কীটনাসক ব্যবসায়ী। গত ১৯ মার্চ গভীর রাতে দেশি অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে ৮ লাখ ৭৫ হাজার নগদ টাকাসহ মামামাল ডাকাতি করে নিয়ে যায়। এ সময় সার ও কীটনাষক ব্যবসায়ী জাহেদুল ইসলাম ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে এলাকাবাসী সঙ্গবদ্ধ হয়ে তাদের ধাওয়া করলে বাড়ির পাশের ভূট্রা ক্ষেত দিয়ে পালিয়ে যায়। পরের দিন সকালে জাহেদুল ইসলাম হরিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের সূত্র ধরে থানা পুলিশ তদন্তে জন্য ঘটনাস্থল যায়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি মোবাইল সেট উদ্ধার করে। ঐ মোবাইল ফোনের সূত্র ধরেই ঘটনার সাথে জড়িদের চি‎িহ্নত করা হয়। গত মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে রাজ্জাককে গ্রেফতার করে। এছাড়ও এ মামলার তদন্ত চলাকালীন রাজ্জাক বাদেও আরও ৬ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন আনোয়ার হোসেন, আল আমিন, রনি, আব্দুল হাকিম, সাহাবুদ্দিন ও নওশাদ।

আব্দুর রাজ্জাক ডাকাতির মূল হোতা বলে স্বীকার করেছেন এবং সে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। তার তথ্য যাচাই বাছাই চলছে। যাচাই বাছাই শেষে এ ঘটনার সাথে যারা যারা জড়িত আছে তাদের সবাইকে গ্রেফতার করা হবে। আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে পূর্বের ৪৩টি মামলা রয়েছে। এয়াড়াও সে আন্তঃজেলা মোটরসাইকেল চুরির সাথেও জড়িত। গ্রেফতার করার জন্য তাকে বেশ কিছু দিন ধরে খুঁজছিল পুলিশ। গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার তার বাড়ীর এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। পরে তাকে গতকাল বুধবার ঠাকুরগাঁও আদালতে হাজির করা হয়েছে।

Previous articleঈশ্বরদীতে ব্যবসায়ী শাকিল হত্যা: ছোট ভাইয়ের সাথে স্ত্রীর পরকীয়া এবং সম্পত্তির লোভে হত্যাকাণ্ড
Next articleরংপুরে নারীর সঙ্গে অশ্লীল ছবি তুলে ব্যবসায়ীর কাছে চাঁদাদাবি, গ্রেফতার ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।