পাবনার সাঁথিয়ায় নির্মাণাধীন রাস্তার ওপরে বৈদ্যুতিক খুঁটি।

আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখেই নির্মাণ কাজ শেষ করার অভিযোগ উঠেছে সংশ্লিষ্ট ঠিকাদার ও বাস্তবায়নকারী কর্তৃপক্ষের বিরুদ্ধে। জানাগেছে,এডিবির অর্থায়নে উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী অফিসের বাস্তবায়নে উপজেলার নন্দনপুর ইউনিয়নের কান্দাপাড়া রজব মেম্বরের বাড়ি থেকে শংকরপাশা ব্রিজ পর্যন্ত মেরামতের কাজ করছে ঠিকাদার।

রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি রেখেই কাজ সম্পন্ন করলে ওই সড়কে চলাচলে দুর্ঘটনার আশংকা করছেন এলাকাবাসী। সাঁথিয়া পলীøবিদ্যুৎ অফিস ও প্রকৌশল অফিসে অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাচ্ছেনা না বলে অভিযোগ এলাকবাসীী ও জনপ্রতিনিধির। অন্যদিকে রাস্তা মেরামতের কাজে নি¤œমানের সামগ্রী ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। এক্ষেত্রে বর্তমানে তদারককারী উপসহকারী প্রকৌশলীকে দায়ী করেছেন এলাকাবাসী। নন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম লিটন মোল্লা জানান, বৈদ্যুতিক খুঁটি সরানোর জন্য তিনি নিজে গিয়ে পল্লীবিদ্যুৎ অফিসে তদবির করেও কোন প্রতিকার পাই নাই। কান্দাপাড়া গ্রামের মেহেদী হাসান সবুজ বলেন, রাস্তার মাঝ থেকে বৈদ্যুতিক খুঁটি সরানোরর জন্য এলাকাবাসীর পক্ষ থেকে পল্লীবিদ্যুৎ অফিস ও উপজেলা প্রকৌশল অফিসে লিখিত দরখাস্ত দিলেও কোন অফিসই তোয়াক্কা করেনি। পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সাঁথিয়া অফিসের এজিএম মোঃ খায়রুল ইসলাম জানান, খুঁটির বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ দেননি। এ বিষয়ে জানতে সাঁথিয়া উপজেলা প্রকৌশলী আবুল হাশেমের (অতিঃদাঃ) মুঠো ফোনে বেশ কয়েকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহমেদ জানান, রাস্তার মাঝখানে বৈদ্যুতিক খুঁটি থাকলে পল্লীবিদ্যুতের কর্মকর্তার সাথে কথা বলে খুঁটিটি অপসারণের ব্যবস্থা করা হবে।

Previous articleঈশ্বরদী প্রেসক্লাবে করোনা সুরক্ষা সামগ্রী উপহার দিলেন ইউএনও পি.এম. ইমরুল কায়েস
Next articleসাঁথিয়ায় বেড়া দিয়ে রাস্তা বন্ধ, দুর্ভোগে অর্ধশতাধিক পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।