বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৮টি বিদেশি ক্যান বিয়ার’সহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৮ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃতদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে আজ সকালে জেলার চাটখিল উপজেলার মনির হোসেন মনুর টিনের ঘর হইতে ১৮ ক্যান বিদেশী বিয়ার এবং (৫০) পিস ইয়াবা ট্যাবলেট’সহ ইব্রাহিম খলিল এবং একই উপজেলার ভাওর গ্রামের মনির হোসেন কচির বাড়ীর সামনে থেকে ৩০পিস ইয়াবা ট্যাবলেট’সহ হানিফ রিয়াদকে আটক করে পুলিশ।
গ্রেফতারকৃত মো.ইব্রাহিম খলিল (৩৪) সুবর্ণচর উপজেলার চর মহিউদ্দিন গ্রাম হাবিব উল্যাহ মিয়ার হাটের মো.আবদুল মালেকের ছেলে এবং মো.হানিফ রিয়াদ (২২) সোনাইমুড়ী উপজেলার জয়াগ গ্রামের জয়নাল আবেদীন বাড়ীর মো.আবুল কাশেমের ছেলে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল খায়ের জানান, আটককৃত তাদের বিরুদ্ধে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
অপরদিকে, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে জেলা ডিবি পুলিশের একটি দল সদর উপজেলার সুধারাম থানাধীন সোনাপুর থেকে ২০০ পিস ইয়াবা সহ মো.শহিদ (৩৬) নামে একজনকে গ্রেফতার করে। সে নোয়াখালী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মতিপুর গ্রামের মেহেদী মিয়ার বাড়ির মৃত আনোয়ারুল আজিমের ছেলে। একই দিন বেগমগঞ্জ থানাধীন জমিদারহাট এলাকা হইতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট মো.আছানকে (৩২) গ্রেফতার করা হয়। সে বেগমগঞ্জ উপজেলার লতিফুর হাজী ইন্তু মিয়া ড্রাইভারের বাড়ির মো.আব্দুল হাইয়ের ছেলে। আসামীদ্বয়ের বিরুদ্ধে বেগমগঞ্জ ও সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ও সুধারম থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

Previous articleযমুনায় পানি বৃদ্ধি: নিম্নাঞ্চল প্লাবিত, দেখা দিয়েছে ভাঙ্গন
Next articleচাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।