বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গাড়াদহ বকুলতলা বাসস্ট্যান্ডর অদুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে আজ বুধবার দুপুর ১ টার দিকে ট্যাংকলড়ি ও সিএনজি চালিত টেম্পুর মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে।

নিহতরা হলেন, শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদিপাড়া গ্রামের মৃত আজগার মুন্সির ছেলে আব্দুল খালেক মুন্সি(৬০) ও একই ইউনিয়নের দূর্গাপুর গ্রামের দুলাল হোসেন বাবুর ছেলে আল আমিন হোসেন(১৬)। এরা দু’জনই সিএনজি’র যাত্রী। এ ঘটনায় সিএনজির চালকসহ অপর ৩ জন যাত্রীকে আহতবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহজাহান আলী জানান, এদিন দুপুরের দিকে উল্লাপাড়া থেকে ৫ জন যাত্রী নিয়ে ওই সিএনজি চালিত টেম্পুটি শাহজাদপুরে যাচ্ছিল। একপর্যায়ে সিএনজিটি উপজেলার গাড়াদহ বকুলতলা বাসস্ট্যান্ডের অদুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী তেলবাহী ট্যাংকলরীর সাথে সিএনজি চালিত টেম্পুর মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে টেম্পুটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই টেম্পু যাত্রী নিহত এবং চালকসহ ৪ জন আহত হয়। খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসাপাতালে পাঠায়। এ ঘটনায় ঘাতক ট্যাংকলরিটি আটক করা হলেও এর চালক কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Previous articleঝিকরগাছায় নারী ইউপি সদস্যের বিরুদ্ধে ভিজিডির চাউল আত্মসাতের অভিযোগ
Next articleটাঙ্গাইলে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির স্মারকলিপি প্রদান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।